বড়পর্দায় আসছে ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’

অবশেষে বড়পর্দায় আসছে ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’।

জানা যায়, আগামী ২৫ ডিসেম্বর থেকে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় দেখা যাবে ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’। এর আগে, ১৬ ডিসেম্বর বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে সিনেমাটি। সে ধারাবাহিকতায় ছবিটি মুক্তি পাচ্ছে বাংলাদেশেও। 

এর আগে চলিতি বছরের ৫ জন এবং পরবর্তীতে পিছিয়ে ২ অক্টোবর সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারিত হয়েছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে আবারো বাড়ে প্রতীক্ষা।

উল্লেখ্য, ‘ওয়ান্ডার ওম্যান’র সিক্যুয়েল ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ সিনেমার ২ মিনিট ২৪ সেকেন্ডের ট্রেলারে পাওয়া গেছে জমজমাট এক গল্পের আভাস। সেখানে দেখা গেছে একাধিক টুইস্টও। দেখা গেল ডায়নার কাছে ফিরে এসেছে স্টিভ। তবে এটা ভিলেন লর্ডের কারসাজি। এখানে অ্যান্টি হিরো হিসেবে থাকছে ম্যাক্সওয়েল লর্ড, যে মানুষের স্বপ্ন দেখতে পায়। পাশাপাশি ওয়ান্ডার ওম্যান ছাড়াও এবারে রয়েছে চিতা। যদিও তাকে সেই রূপে ট্রেলারে দেখা যায়নি।

ওয়ান্ডার ওম্যান ডায়নার চরিত্রে দেখা যাবে বিউটি ক্যুইন গ্যাল গ্যাডটকে। অন্যদিকে স্টিভের চরিত্রে দেখা যাবে ক্রিস পাইনকে। এছাড়াও চিতা অবতারে দেখা যাবে ক্রিস্টেন উইগ, এবং এই সিরিজের ভিলেন ম্যাক্সওয়েল লর্ডের ভূমিকায় দেখা যাবে পেদ্রো পাসকেলকে। আরো রয়েছেন রবিন রাইট এবং কোনি নিয়েলসনের মতো অভিনেতারা।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //