চঞ্চলের বাঁকবদল

জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ছোটপর্দার চেয়ে বর্তমানে সিনেমা ও ওটিটিতেই বেশি ব্যস্ত সময় পার করছেন। সর্বশেষ মুক্তি পাওয়া ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় তিনি অভিনয় করেছেন বঙ্গবন্ধুর বাবা শেখ লুৎফুর রহমানের চরিত্রে।

এর আগে ‘হাওয়া’ সিনেমায় ছিলেন চান মাঝিরূপে। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত সৃজিত মুখার্জি পরিচালিত ‘পদাতিক’। এতে পরিচালক মৃণাল সেনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। বড়পর্দায় এ অভিনেতা বরাবরই ছিলেন বিকল্প ধরার সিনেমাতে।

অন্যদিকে পজিটিভ চরিত্রেই তিনি অভিনয় করেছেন। কিন্তু এবার তার ব্যতিক্রম হচ্ছে। এ পর্যন্ত প্রায় এক ডজন সিনেমায় অভিনয় করলেও খলচরিত্রে দেখা যায়নি তাকে। এবার তিনি খলনায়ক হয়ে পর্দায় আসছেন। একই সঙ্গে প্রথমবারের মতো কমার্শিয়াল সিনেমায় নাম লেখালেন অভিনেতা। ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে পর্দা ভাগ করছেন তিনি। আসছে ঈদে মুক্তির জন্য নির্মিত হচ্ছে নির্মাতা রায়হান রাফির ‘তুফান’ সিনেমা। এতে নব্বইয়ের দশকের এক গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করবেন শাকিব খান।

তুফানের আরেকটি চরিত্র নিয়ে কিছুদিন ধরে আলোচনা চলছিল, কে হবেন ভিলেন? কে টক্কর দেবেন গ্যাংস্টার শাকিবকে? আফরান নিশো থেকে যীশু সেনগুপ্ত অনেকের নামই শোনা গেছে। এর মধ্যে তুফানের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান চরকি জানাল চূড়ান্ত খবর, এ চরিত্রে দেখা যাবে চঞ্চলকে। এরই মধ্যে তুফান টিমের সঙ্গে আনুষ্ঠানিকভাবে যুক্ত হয়েছেন অভিনেতা।

তিনি বলেন, ‘তুফান সিনেমায় আমাকে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে। রায়হান রাফি এই সময়ের প্রতিভাবান একজন পরিচালক। শাকিবের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কের জায়গা একদম অন্য রকম। তাদের সঙ্গে কাজ করতে পারলে ভালো লাগবে। আর এত বড় তিনটা প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে বলে অবশ্যই ভালো কিছু হবে।’

তুফান প্রযোজনা করছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //