সম্মাননা পেলেন চলচ্চিত্র নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব

চলচ্চিত্রের সু-দিন ফিরিয়ে আনার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক হাবিবুল ইসলাম হাবিব। দেশের তিনশ সংসদীয় আসনে তিনশ সিনেপ্লেক্সে নির্মাণের দাবিতে তিনি বলিষ্ঠ ভূমিকা পালন করে দেশবাসীর দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন। তথ্য প্রযুক্তির এই যুগে চলচ্চিত্রের সোনালী দিন ফিরিয়ে আনতে হলে সিনেপ্লেক্সের বিকল্প নেই।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অগ্নিবীণা সাহিত্য পরিষদের উদ্যোগে গত শুক্রবার (৩১ মে) নারায়ণগঞ্জের পাগলা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে সিনেপ্লেক্স সিনেমা যোদ্ধা হিসেবে খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক প্রযোজক হাবিবুল ইসলাম হাবিবকে চলচ্চিত্র শিল্পে অসামান্য অবদান রাখায় সম্মাননা পদকে ভূষিত করা হয়।

অগ্নিবীণা সাহিত্য পরিষদের সভাপতি মোখলেসুর রহমান তোতার সঞ্চালনয় ও পাগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রজেন্দ্রনাথ সরকারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাবিবুল ইসলাম হাবিবের হাতে সম্মাননা পদক ক্রেস্ট তুলে দেন নারায়ণগঞ্জ তোলারাম বিশ্ববিদ্যালয় ও কলেজের সাবেক শিক্ষক অধ্যাপক আমির হোসেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //