কোপা আমেরিকার প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা আর্জেন্টিনার

কোপা আমেরিকা শুরুর আগে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। আজ সোমবার (২০ মে) সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’-এ নিজেদের হ্যান্ডলে এই স্কোয়াড ঘোষণা করে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। 

স্কোয়াডে বড় চমক নেই। লিওনেল মেসির নেতৃত্বে আর্জেন্টিনার এ দলে মূলত অভিজ্ঞতার সঙ্গে তারুণ্যের সমন্বয় রাখার চেষ্টা করা হয়েছে। তবে দলে জায়গা হয়নি বিশ্বকাপজয়ী দলের সদস্য এএস রোমা তারকা পাওলো দিবালার। এ ছাড়া অন্তর্ভুক্ত হয়েছেন মার্শেই সেন্টার ব্যাক লিওনার্দো বালের্দি। 

আগামী ২০ জুন কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরু করবে কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়নরা। আর্জেন্টিনা ও কানাডার সঙ্গী হিসেবে গ্রুপ ‘এ’তে আছে পেরু ও চিলি। ২৫ জুন পেরুর বিপক্ষে এবং ২৯ জুন চিলির বিপক্ষে খেলবে আর্জেন্টিনা।

গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি, জেরেনিমো রুলি, এমিলিয়ানো মার্তিনেজ।

ডিফেন্ডার: গনজালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, লিওনার্দো বালের্দি, ক্রিস্টিয়ান রোমেরো, জার্মান পেজ্জেয়া, লুকাস কুয়ার্তা, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেজ, মার্কোস আকুনা, নিকোলাস তালিয়াফিকো, ভ্যালেন্টিন বারকো।

মিডফিল্ডার: গিদো রদ্রিগেজ, লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাক আলিস্টার, এজেকুয়েল পালাসিওস, রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ, জিওভান্নি লো সেলসো।

ফরোয়ার্ড: আনহেল দি মারিয়া, ভ্যালেন্টিন কার্বনি, লিওনেল মেসি, আনহেল কোরেয়া, আলেহান্দ্রো গারনাচো, নিকোলাস গঞ্জালেস, হুলিয়ান আলভারেজ ও লাওতারো মার্তিনেজ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //