‘বিএনপির নেতারা নির্বাচনে হারবে জেনেই ভোট বর্জন করেছে’

বিএনপি যেকোনো নির্বাচনে জয় লাভ করবে না জেনেই উপজেলা পরিষদের ভোট বর্জন করেছে। তাদের মাঝে কোন রাজনৈতিক স্থিতিশীলতা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীয় সদস্য ও সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি।

আজ বুধবার (৮ মে) সকাল সাড়ে নয়টার দিকে শহরের আছমত আলী খান পাবলিক স্কুল এন্ড কলেজ কেন্দ্রে সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট প্রয়োগ করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন শাজাহান খান।

সাবেক মন্ত্রী শাজাহান খান আরো বলেন, এদেশে ভোট ও ভাতের লড়াই প্রতিষ্ঠিত করেছে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার শাসন আমলেই এদেশে ভোটের রাজনীতির চর্চা করা হয়। আর বিএনপিসহ কয়েকটি রাজনৈতিক দল ভোট বর্জন করে মানুষের অধিকার হরণ করে। তারা শুধু মিথ্যাচার করে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে। কাজেই তারা দল হিসেবে এখন মিথ্যাচারে পরিণত হয়েছে। এবারের উপজেলা পরিষদ নির্বাচন সারা দেশে অবাধ ও সুষ্ঠু হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

চাচা-ভাতিজার লড়াই সম্পর্কে শাজাহান খান বলেন, অনেক নির্বাচনেই বাপ-ছেলে, চাচা-ভাতিজা, ভাই-ভাই, স্বামী-স্ত্রী প্রতিদ্বন্দ্বিতা করছে। এখানে চাচা-ভাতিজা নির্বাচনে অংশ গ্রহণ করছে আমি কোন সমস্যা দেখছি না। যার জনপ্রিয়তা বেশি এবং জনগণ যাকে বেশি ভোট দিবে সে নির্বাচিত হবে।

নির্বাচনে আপনার বড় ছেলে মো. আসিবুর রহমান খান আনারস মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন এমন প্রশ্নের জবাবে শাজাহান খান বলেন, আমার ছেলে ধার্মিক, ভদ্র, একজন সামাজিক ব্যক্তি। ইতিমধ্যে জনগণের কাছে খুব জনপ্রিয়তা অর্জন করেছে। আসিফ নির্বাচনে বিজয়ী হবে বলে আমার বিশ্বাস।

উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে মাদারীপুর সদর ও রাজৈর উপজেলায় ভোটগ্রহণ হচ্ছে। এ দুই উপজেলায় ভোটার সংখ্যা ৫ লাখ ২৪ হাজার ৭৪২ জন। কেন্দ্র রয়েছে ১৮৬টি। চেয়ারম্যান পদে দুই উপজেলায় লড়ছেন পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে ছয়জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //