‘বেনজীরকে বিদেশে পাঠাল কে?’

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদকে কে বিদেশে পাঠাল বলে প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

তিনি বলেন, বিদেশে থাকলেও বেনজীর আহমেদের বিচার চলবে। বেনজীর দোষী সাব্যস্ত হলে তাকে দেশে ফিরতেই হবে। সরকার কোনো ছাড় দেবে না।

আজ রবিবার (২ জুন) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। 

বেনজীরকে সরকার বিদেশে পাঠিয়েছে কি না, সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের পাল্টা প্রশ্ন করেন, 'আপনি কি দেখেছেন? মির্জা ফখরুলের অভিযোগ এটা, সে তো ব্যর্থ নেতা। সে কী বলল না বলল ....। মির্জা ফখরুলের কাছে আমি জানতে চাই, সরকারের কারা গিয়ে বেনজীরকে তুলে দিয়েছে। অন্ধকারে ঢিল ছুঁড়লে হবে না।

সাংবাদিকদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, বেনজীর আহমেদ যে এত অন্যায় করল তখন গণমাধ্যম কী করছিল। সাংবাদিকরা একটা সংবাদও প্রচার করল না কেন?

ওবায়দুল কাদের বলেন, বেনজীরের বিষয়টা দুর্নীতি দমন কমিশন তদন্ত করছে। তদন্ত, মামলা, গ্রেপ্তার সবকিছু একটা প্রক্রিয়ার মধ্যে চলে। সরকার দুর্নীতি দমন কমিশনকে আগ বাড়িয়ে কেন ব্যবস্থা নেবে। দুর্নীতি দমন কমিশন তো কাজ করছে। দুর্নীতির তদন্ত করে মামলা হয় জেলেও পাঠায়।

তিনি বলেন, দুর্নীতি সারা দুনিয়াতে ওয়ে অফ লাইফ। এটা কোনো দেশে হয় না, এ দাবি কেউ করতে পারে না। আমাদের এখানে প্রধানমন্ত্রী কোনো প্রকার দুর্নীতি করেন বা দুর্নীতিকে প্রশ্রয় দেন, এমন অভিযোগ তার বিরুদ্ধে দেশে-বিদেশে কেউ দিতে পারেনি। শেখ হাসিনা আপাদমস্তক সৎ রাজনীতিবিদ। এটা বিশ্বব্যাপী সমাদৃত।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //