দুর্ঘটনার পর বাসে আগুন, পুড়ে ৭ জনের মৃত্যু

ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকে অজ্ঞাত গাড়ির সাথে সংঘর্ষের পরে বাসে আগুন লেগে ৭ জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরো কয়েকজন।

আজ শুক্রবার (৩ জুন) সকালে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকের কালাবুরাগি জেলার বিদার-শ্রীরঙ্গপাটনা জাতীয় সড়কে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশ জানায়, দুর্ঘটনাকবলিত বাসটি ভারতের গোয়া থেকে হায়দ্রাবাদে যাচ্ছিল। এরমধ্যে কালাবুরাগি জেলার কমলাপুর এলাকার বিদার-শ্রীরঙ্গপাটনা জাতীয় সড়কে বাসটি দুর্ঘটনায় মুখে পড়ে। সেখানে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত একটি গাড়ির সাথে সংঘর্ষের পর বাসটি ব্রিজের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায় ও তাতে আগুন লেগে যায়।

বাসটিতে ২৯ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার পর বাসে আগুন লেগে গেলে ২২ জন বের হয়ে আসতে পারলেও ৭ জন আটকা পড়েন এবং আগুনে দগ্ধ হয়ে মারা যান। নিহতরা সবাই হায়দ্রাবাদের বাসিন্দা।

এদিকে এই দুর্ঘটনায় প্রায় ১২ জন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে কালাবুরাগির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালাবুরাগির পুলিশ সুপার ইশা পন্থ জানিয়েছেন, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, প্রাইভেট এই বাসটি গোয়ার অরেঞ্জ কোম্পানির। সংঘর্ষের পরপরই বাসটিতে আগুন ধরে যাওয়ায় স্থানীয়রা বাসটির কাছে যেতে পারেননি। তারা পুলিশ, ফায়ার ব্রিগেড ও ইমার্জেন্সি সার্ভিসকে খবর দেয়। পরে পুলিশ ও দমকলকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //