রিমান্ড শেষে কারাগারে হেফাজত নেতা আজহারুল

রাজধানীর যাত্রাবাড়ী থানার নাশকতার মামলায় ৫ দিনের রিমান্ড শেষে হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সাবেক সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলামকে পুনরায় কারগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (২১ জুন) মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদনের প্রেক্ষিতে এ আদেশ দেন ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের হাকিম শহিদুল ইসলাম।

এর আগে ৫ দিনের রিমান্ড শেষ হওয়ায় এদিন আসামি আজহারুলকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্ত না হওয়া পর্যন্ত আজহারুলকে কারাগারে রাখার আবেদন করেন মামলাটির তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে আদালত এ আবেদন মঞ্জুর করেন।

জানা যায়, ১৪ জুন ভোরে যাত্রাবাড়ি থেকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ আজহারুল ইসলামকে গ্রেফতার করে। এসময় নাশকতার ঘটনায় আজহারুলকে ৫ দিনের রিমান্ডে নিতে নির্দেশ দেন ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের হাকিম দেবব্রত বিশ্বাস।

মামলার অভিযোগে পুলিশ জানায়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনকে কেন্দ্র করে হেফাজতে ইসলাম বায়তুল মোকাররম মসজিদসহ রাজধানীর বিভিন্নস্থানে যে তাণ্ডব চালিয়েছে তার সঙ্গে মাওলানা আজহারুল ইসলামের প্রাথমিক সম্পৃক্ততা পাওয়া গেছে। এছাড়া তার বিরুদ্ধে ২০১৩ সালের ৫ মে শাপলা চত্বরে হেফাজতে ইসলামের তাণ্ডবের অভিযোগও রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //