সংবাদ পাঠিকা তৃণা ইসলামের বিরুদ্ধে স্বামীর যৌতুক মামলা

দেশের একটি বেসরকারি টেলিভিশনের সংবাদ পাঠিকা তৃণা ইসলামের বিরুদ্ধে আদালতে ৫০ লাখ টাকার যৌতুকের মামলা করেছেন তার স্বামী সংগীতশিল্পী এরশাদুজ্জামান।

আদালতে রাষ্ট্রপক্ষের কৌঁসুলি আজাদ রহমান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

রবিবার (২১ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালতে তার স্বামী এরশাদুজ্জামান বাদী হয়ে মামলাটির আবেদন করেন।

এরপর আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনায় আগামী ৩০ দিনের মধ্যে খিলগাঁও থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৬ সালের ১৬ নভেম্বর পাঁচ লাখ টাকা দেনমোহরে বাদীর সঙ্গে তৃণা ইসলামের বিয়ে হয়। ২০১৭ সালের আগস্টে তাদের ঘরে কন্যাসন্তানের জন্ম হয়। এরপর আসামি তৃণা ইসলাম তার চিকিৎসক পেশা পরিবর্তন করে সংবাদ পাঠিকা পেশায় যোগদান করেন। এরপর থেকে তিনি সংসারের প্রতি উদাসীন ছিলেন।

এজাহারে বলা হয়, সম্প্রতি তৃণা ইসলাম তার জীবনযাপনের নিরাপত্তাস্বরূপ ৫০ লাখ টাকা যৌতুক দিতে বলেন। না দিলে বৈবাহিক সম্পর্ক রাখবেন না এবং মামলা করে বাদীকে হেনস্তা করার হুমকি দেন।

উল্লেখ্য, ধর্ষণ এবং ভ্রূণ হত্যার অভিযোগে বেসরকারি চ্যানেল একাত্তর টেলিভিশনের হেড অব নিউজ শাকিল আহমেদের বিরুদ্ধে গত ৪ নভেম্বর ডাক্তার তৃণা ইসলাম একটি মামলা করেন। মামলাটির আগামী ২৩ নভেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত। বর্তমানে শাকিল আহমেদ জামিনে রয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //