জামিন পেলেন দীপ্ত টিভির এমডি

দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) কাজী জাহেদুল হাসানকে জামিন দিয়েছেন চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনাল আদালত। সোমবার (১৮ জুলাই) বিকেলে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালের বিচারক জহিরুল কবির এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন সাইবার ট্রাইব্যুনালের পিপি মেজবাহ উদ্দিন চৌধুরী।

এর আগে, দুপুরে দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) কাজী জাহেদুল হাসানসহ চারজনকে কারাগারে পাঠানোর আদেশ দেয় চট্টগ্রাম বিভাগীয় সাইবার ট্রাইব্যুনালের বিচারক মো. জহিরুল কবির।

সাইবার ট্রাইব্যুনালের পিপি মেজবাহ উদ্দিন চৌধুরী জানান, তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ (২) ধারায় দায়ের হওয়া একটি মামলায় হাইকোর্টের নির্দেশে দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালকসহ চার জন আজ সোমবার (১৮ জুলাই) আদালতে আত্মসমপর্ণ করেছিলেন।

এরপর আদালত চার জনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন। পরে আসামিপক্ষ থেকে দীপ্ত টিভির এমডি কাজী জাহেদুল হাসানের জন্য পিটিশন দায়ের করা হয়। অসুস্থতা বিবেচনায় আদালত কাজী জাহেদুল হাসানকে জামিন দিয়েছেন। বাকি তিন জনের বিষয়ে আগামীকাল মঙ্গলবার (১৯ জুলাই) শুনানি অনুষ্ঠিত হবে।

মামলার চার আসামি হলেন- দীপ্ত টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসান, পরিচালক কাজী জাহিন হাসান, চিফ অপারেটিং অফিসার কাজী উরফী আহমেদ এবং চট্টগ্রাম প্রতিনিধি রুনা আনসারি।

প্রসঙ্গত, সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির ছেলে মুজিবুর রহমানের বিরুদ্ধে দীপ্ত টেলিভিশনে সংবাদ পরিবেশন করায় ২০১৬ সালে মামলাটি দায়ের করা হয়েছিল। তথ্য ও প্রযুক্তি আইনে তাদের বিরুদ্ধে মামলাটি করেন সানোয়ারা পোল্ট্রি অ্যান্ড হ্যাচারি লিমিটেডের ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //