দুই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, ৩ জনের যাবজ্জীবন

রাজধানীর কদমতলীতে দুই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় ৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার (২২ জুলাই) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক জুলফিকার হায়াত এ রায় ঘোষণা করেন। রায়ে কারাদণ্ডের পাশাপাশি আসামিদের এক লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে তাদের আরো  ছয় মাসের কারাভোগ করতে হবে। 

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, মো. সোহেল বেপারী, রানা বেপারী ও  মো. আক্তার আলী। এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় আসামি সজলকে (পলাতক) বেকসুর খালাস দেয়া হয়েছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, রাজধানীর  কদমতলী থানার নোয়াখালী পট্টিস্থ আব্দুর রাজ্জাক মাদবরের বাড়িতে মামলার আসামিরা ও দুই ভিকটিম পরিবারসহ ভাড়া থাকতেন। ২০২০ সালের ৮ অক্টোবর রাত ১০ দিকে আসামিরা সুযোগ বুঝে দুই ভুক্তভোগীর বাসার দরজায় নক করে।

দরজা খুললে আসামিরা ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে দুই কিশোরীদের সংঘবদ্ধ ধর্ষণ করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কদমতলীর ইদ্রিস মাদবর বাদি হয়ে মামলা করেন। এরপর ৪ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

গত বছরের ১৫ সেপ্টেম্বর তাদের বিরুদ্ধে চার্জগঠন করেন আদালত। মামলায় ২৪ জনের মধ্যে ১১ জনের সাক্ষ্য গ্রহণ, আলামত বিশ্লেষণ ও পরীক্ষা নিরীক্ষা শেষে আজ রায় ঘোষণা করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //