পুলিশ বক্সে হামলায় ১১ রিকশাচালক রিমান্ডে

রাজধানীর মিরপুরে পুলিশ বক্সে হামলার ঘটনায় গ্রেপ্তার ১১ জন ব্যাটারিচালিত রিকশাচালকের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ শনিবার (১৫ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসীর আদালত এ আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, পুলিশ বক্সে হামলার ঘটনায় গ্রেপ্তার ১৩ রিকশাচালককে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্তের স্বার্থে প্রত্যেকের সাত দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

শুনানি শেষে আদালত ১১ জনের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন। তবে অপর দুই রিকশাচালকের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

জানা যায়, গতকাল শুক্রবার (১৪ অক্টোবর) রাজধানীর মিরপুরে ব্যাটারিচালিত রিকশার বিরুদ্ধে পুলিশের অভিযানে ক্ষুব্ধ চালকরা পাঁচটি ট্রাফিক পুলিশ বক্সে একযোগে হামলা চালান। এতে মিজানুর রহমান নামের এক পুলিশ সদস্য আহত হন।

এ ঘটনায় পুলিশের কাজে বাধা ও সরকারি সম্পদ নষ্ট করার অভিযোগ এনে  পল্লবী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এর আগে, গতকাল শুক্রবার (১৪ অক্টোবর) সকালে পল্লবীর মূল সড়কে চলে আসায় দুটি ব্যাটারিচালিত রিকশা জব্দ করে পুলিশ। পরে চালকরা সংঘবদ্ধ হয়ে মিরপুরের পাঁচটি ট্রাফিক পুলিশ বক্সে হামলা চালান। তারা ইট-পাটকেল নিক্ষেপ এবং পুলিশ বক্স ভাঙচুর করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //