বিচারপতি মানিকের ওপর হামলা: বিএনপির ৩ নেতা রিমান্ডে

সাবেক বিচারপতি এ এইচ এম শামসুদ্দীন চৌধুরী মানিকের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় বিএনপির ৩ নেতার একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রিমান্ডপ্রাপ্ত ৩ আসামি হলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর হারুন অর-রশিদ, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি রফিক হাওলাদার এবং যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি আলী আকবর চুন্নি।

আজ বুধবার (৯ নভেম্বর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন এ আদেশ দেন। এর আগে, তিন আসামিকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক ফরমান আলী।

জানা যায়, গত ২ নভেম্বর বিকেলে রাজধানীর পল্টনে নিজ গাড়িতে করে যাওয়ার পথে হামলার শিকার হন অবসরপ্রাপ্ত বিচারপতি মানিক। অভিযোগ করা হয়, বিএনপির মিছিল থেকে এই হামলা হয়েছে।

এ মামলায় বিএনপির ১২ নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হলেন– ছাত্রদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান সুমিত, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসাইন খান, কলাবাগান থানা ছাত্রদলের সদস্য রবিন খানম সাগর, জসিম উদ্দিন, হারুন অর রশিদ, মতিউর রহমান নিরব, শামিম রহমান, জামাল হোসেন, আরিফুল ইসলাম ও আবু তাহের।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //