জামিন পেলেন কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব

দুদকের দায়ের করা অবৈধ সম্পদ অর্জনের মামলায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বহিষ্কৃত যুবলীগ নেতা তারেকুজ্জামান রাজীবের জামিন মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার (১৬ নভেম্বর) দুপুরে ঢাকার বিশেষ জজ আদালত-৭-এর বিচারক প্রদীপ কুমার রায় শুনানি শেষে এ আদেশ দেন।

আসামি পক্ষে জামিন শুনানি করেন আইনজীবী শাহিনুর রহমান। দুদকের পক্ষে জামিনের বিরোধীতা করা হয়।

উভয় পক্ষের শুনানি শেষে ১০ হাজার টাকা মুচলেকায় জামিনের আদেশ দেন। তবে রাজীবের বিরুদ্ধে একাধিক মামলা থাকায় আপাতত জামিন পেলেও কাউন্সিলর রাজীবের মুক্তি মিলছে না।

জানা যায়, ২০১৯ সালের ১৯ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার ৮ নম্বর রোডের ৪০৪ নম্বরে এক বন্ধুর বাসা থেকে কাউন্সিলর রাজীবকে আটক করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, ৭ বোতল বিদেশি মদ ও নগদ ৩৩ হাজার জব্দ করা হয়।

এরপর রাজীবকে নিয়ে মোহাম্মদপুর হাউজিং সোসাইটির বাসায় অভিযান চালানো হয়। একই দিন তার অফিসে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। সেখানে ৫ কোটি টাকার বিভিন্ন ব্যাংকের চেক বই জব্দ করা হয়।

ওই বছরের ৬ নভেম্বর কাউন্সিল রাজীবের বিরুদ্ধে ২৬ কোটি ১৬ লাখ ৩৫ হাজার ৯০৫ টাকার অবৈধ সম্পদের অর্জনের অভিযোগে দুদকের সহকারী পরিচালক মামুনুর রশীদ চৌধুরী মামলাটি দায়ের করেন। ২০২১ সালে তিনি রাজীবের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //