সালাউদ্দিনের দুর্নীতির অভিযোগ নিয়ে মত প্রকাশে নিষেধাজ্ঞা

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিনের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগসংক্রান্ত রুল বিবেচনাধীন থাকা অবস্থায় গণমাধ্যম ও ব্যারিস্টার সায়েদুল হক সুমন এবিষয়ে কোনো মতামত প্রকাশ করতে পারবেন না। একই সঙ্গে বাফুফে সভাপতিকেও মতামত দেওয়া থেকে বিরত থাকতে হবে।

আজ বুধবার (১৪ জুন) এ সংক্রান্ত এক রিটের শুনানি নিয়ে বিচারপতি জাফর আহমেদ ও বিচারপতি মো. বশির উল্লাহ সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

এদিন সকালে হাইকোর্টে হাজির হন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। তার পক্ষে আদালতে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার আজমালুল হোসেন কেসি ও মমতাজ উদ্দিন ফকির। অপর পক্ষে ছিলেন ব্যারিস্টার অনীক আর হক ও ব্যারিস্টার সায়েদুল হক সুমন।

এর আগে, গত ১৩ জুন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনকে নিয়ে ব্যারিস্টার সায়েদুল হক সুমনের সব ‘মানহানিকর’ বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সরানোর নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট দায়ের করা হয়। রিটে কাজী সালাউদ্দিনের সুনাম ও গোপনীয়তার মৌলিক অধিকার সুরক্ষার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশনা চাওয়া হয়। রিটে ব্যারিস্টার সায়েদুল হক সুমনসহ আরও বেশ কয়েকজনকে বিবাদী করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //