রিমান্ড শেষে কারাগারে ব্যারিস্টার কাজল

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গণনাকে কেন্দ্র করে হট্টগোল, হাতাহাতি ও মারামারির ঘটনায় করা মামলায় বিএনপি-জামায়াত সমর্থিত নীল প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

৪ দিনের রিমান্ড শেষে আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) ব্যারিস্টার কাজলকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সাইফুর রহমান এ আদেশ দেন।

এদিকে ব্যারিস্টার কাজলের পক্ষে মহানগর দায়রা জজ আদালতে জামিনের আবেদন করা হলে তা শুনানির জন্য ১৮ মার্চ দিন ধার্য করেছেন বিচারক আসশাসম জগলুল হোসেন।

এর আগে গত ৯ মার্চ সন্ধ্যায় রাজধানীর পল্টনের চেম্বার থেকে ব্যারিস্টার কাজলকে আটক করে সিআইডি। এরপর তাকে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গত ৮ মার্চ রাতে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গণনা কেন্দ্র করে হট্টগোল, হাতাহাতি ও মারামারির ঘটনায় হত্যাচেষ্টার অভিযোগে রাজধানীর শাহবাগ থানায় মামলা করেন সহকারী অ্যাটর্নি জেনারেল সাইফুর রহমান চৌধুরী সাইফ।

এ মামলায় স্বতন্ত্র সম্পাদক প্রার্থী আইনজীবী নাহিদ সুলতানা যুথি, বিএনপির প্যানেলের সম্পাদক প্রার্থী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলসহ ২০ জনকে আসামি করা হয়। নাহিদ সুলতানা যুথি যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের স্ত্রী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //