স্থগিতকৃত নিয়োগ পরীক্ষাগুলোর কার্যক্রম সম্পন্ন হবে কবে?

ফাইল ছবি

ফাইল ছবি

আমি একজন চাকরিপ্রার্থী। সরকারি চাকরির আবেদনের বয়স শেষ। ২০১৬ সালের ৩ অক্টোবর, প্রাথমিক শিক্ষা অধিদফতরের চার পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। নিয়োগ পরীক্ষা আজো অনুষ্ঠিত হয়নি। 

২০১৯ সালের সেপ্টেম্বরে সমবায় অধিদফতরের বিভিন্ন পদে পরীক্ষার জন্য প্রবেশপত্র ইস্যু করা হয়। পরীক্ষার তারিখ ছিল ২০১৯ সালের ১১ অক্টোবর। পরীক্ষার আগে অধিদফতরের ওয়েবসাইটে পরীক্ষা স্থগিতের নোটিশ দেয়া হয়। এখন পর্যন্ত পরীক্ষার নতুন তারিখ ঘোষণা করা হয়নি। 

২০১৬ সালে বেনাপোল কাস্টমসের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। ২০১৯ সালের ২৯ নভেম্বর লিখিত পরীক্ষার দিন নির্ধারণ করে প্রবেশপত্র ইস্যু করা হয়েছিল। সিপাহী পদের শারীরিক যোগ্যতা পরীক্ষা করা হয়। কিন্তু লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার ২ দিন আগে পরীক্ষা স্থগিত হয়ে যায়। আজো সেই পরবর্তিত তারিখ আসেনি। 

২০১৮ সালে প্রকাশিত খাদ্য অধিদফতর ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ পরীক্ষা এখনো সম্পন্ন হয়নি। 

ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রার সহায়ক হিসেবে বিভিন্ন প্রকল্পে দীর্ঘদিন ডাটা এন্ট্রি অপারেটর হিসেবে কাজ করেছি। করোনার কারণে প্রকল্পে কোনো নিয়োগ নেই। বর্তমানে অনেক অনেক বেশি শূন্যপদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। তাই স্থগিতকৃত ওই নিয়োগ পরীক্ষাগুলোর কার্যক্রম সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সব কর্তৃপক্ষের সদয় দৃষ্টি আকর্ষণ করছি।

মো. আল মামুন
পলুয়া, পাশাপোল, চৌগাছা, যশোর

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //