আ.লীগ থেকে দূষিত রক্ত দূর করতে হবে: কাদের

আওয়ামী লীগে ত্যাগী কর্মীরা কোণঠাসা হয়ে আছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের দুঃসময়ের নেতাকর্মীরা যেখানে কোণঠাসা হয়ে থাকবে, সেটা বঙ্গবন্ধুর আওয়ামী লীগ নয়। তাই আমি আপনাদের প্রতি আহ্বান জানাব, আওয়ামী লীগকে বিশুদ্ধ করে গড়ে তুলতে হবে। আওয়ামী লীগ থেকে দূষিত রক্ত দূর করতে হবে।

আজ সোমবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটি প্রকাশিত ‘শুভ জন্মদিন, অভিবাদন জননেত্রী শেখ হাসিনা’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, গডফাদার, দুর্নীতিবাজ, লুটেরা, মাদক ব্যবসায়ীরা আওয়ামী লীগের লোক হতে পারে না। এদের আওয়ামী লীগ করার অধিকার নেই। রাজনীতিতে ভালো মানুষ প্রয়োজন। ভালোদের জন্য শেখ হাসিনা তার দুয়ার খুলে দিয়েছেন। এখন সময় রাজনীতি থেকে দূষিত রক্ত দূর করে বিশুদ্ধ রক্ত সঞ্চালনের।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন থেকে আপনারা শিক্ষা নিন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন থেকে শিক্ষা নিন। যারা শেখ হাসিনার ছবি ব্যবহার করে, জাতির পিতার ছবি ব্যবহার করে দুর্নীতি করবে, লুটপাট করবে, ভূমি দখল করবে, তারা আওয়ামী লীগের লোক হতে পারে না।

আওয়ামী লীগের এমন লোকের দরকার নেই মন্তব্য করে দলটির সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা দুয়ার খুলে দিয়েছেন ভালো লোকদের জন্য। রাজনীতির দুয়ার খুলে দিতে হবে। গুটিকয়েক লুটেরা চাঁদাবাজ, টেন্ডারবাজ, মাদক ব্যবসায়ী— এদের জন্য গোটা দল দুর্নামের ভাগিদার হতে পারে না।

অপকর্মকারীদের কাউকে ছাড় দেওয়া হবে না— এমন হুঁশিয়ারি দিয়ে তিনি আরো বলেন, অপকর্মকারীদের গডফাদার যারাই হোক না কেন, কাউকে ছাড় দেওয়া হবে না। শেখ হাসিনার ঘোষণা বাস্তবে রূপ দিতে হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //