সাংবাদিকদের সন্তানদের শিক্ষাবৃত্তি দেওয়ার ঘোষণা

সাংবাদিকদের সন্তানদের শিক্ষাবৃত্তি দেওয়ার ঘোষণা দিয়েছেন মেয়র আতিকুল ইসলাম। একইসঙ্গে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সব ধরণের সামাজিক কার্যক্রমে সহায়তার আশ্বাস দিয়েছেন তিনি।

গতকাল রবিবার (৭ মে) রাজধানীর গুলশানে ডিএনসিসির নগর ভবনে ডিইউজের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এ ঘোষণা দেন তিনি। এর আগে ডিইউজের নেতারা ফুল দিয়ে শুভেচ্ছা জানান ডিএনসিসি মেয়র আতিকুল ইসলামকে।

মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন দাবির বিষয় তুলে ধরেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন।

আতিকুল ইসলাম বলেন, আমি সাংবাদিকদের পাশে সবসময় আছি। ডিএনসিসির বিভিন্ন কর্মকাণ্ডে সাংবাদিকদের সম্পৃক্ত করে কাজ করতে চাই। আমি কথা দিচ্ছি, সাংবাদিকদের সন্তানদের শিক্ষাবৃত্তি দেওয়া হবে। 

তিনি বলেন, উত্তর সিটি কর্পোরেশনে নতুন নতুন সড়ক নির্মাণ হচ্ছে। আমাদের মহান মুক্তিযুদ্ধে শহীদ সাংবাদিকদের নামে সড়কের নামকরণ করা হবে। এসময় সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালন ও উন্নয়নে সহযোগিতা করার আশ্বাস দেন তিনি। এছাড়াও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকায় বসবাস করা আর্থিকভাবে অসচ্ছল সাংবাদিকদের ফ্যামিলি কার্ড পেতে সহযোগিতার আশ্বাস দেন মেয়র। 

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন ডিইউজের সহ-সভাপতি মানিক লাল ঘোষ, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজু হামিদ, দপ্তর সম্পাদক আমানউল্লাহ আমান, কল্যাণ সম্পাদক জুবায়ের রহমান চৌধুরী, নারী বিষয়ক সম্পাদক সুরাইয়া অনু, নির্বাহী পরিষদ সদস্য মুজিব মাসুদ, দুলাল খান, আসাদুর রহমান, মহিউদ্দিন পলাশ, ইব্রাহিম খলিল খোকন, রেহানা পারভীন, শফিক বাশার প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //