দেখা যাচ্ছে না বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ওয়েবসাইটে খবর

দেশের প্রথম অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ওয়েবসাইটে কোনো খবর দেখা যাচ্ছে না। গতকাল শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে এই সমস্যা দেখা দিচ্ছে। এমনটি কেনো হয়েছে সেবিষয়ে নিশ্চিত নয় বিডিনিউজ কর্তৃপক্ষ। নিউজ পোর্টালটি হ্যাক হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ প্রসঙ্গে শুক্রবার সন্ধ্যায় বিডিনিউজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি বার্তা দেওয়া হয়। এতে বলা হয়, আমাদের নিয়ন্ত্রণের বাইরে এমন সব কারণে আমাদের সংবাদ পোর্টালে পাঠকদের নিয়মিত সেবা দেওয়া সম্ভব হচ্ছে না। আমরা আন্তরিকভাবে ক্ষমা চাইছি। পাঠকদের আশ্বস্ত করছি ওয়েবসাইটটি ফিরিয়ে আনতে আমাদের লড়াই অব্যাহত রয়েছে। আপাতত সংবাদ পেতে চোখ রাখুন আমাদের ফেসবুক, ইনস্টাগ্রাম, এক্স পেজ ও ইউটিউব চ্যানেলে।

আজ শনিবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টা পর্যন্তও বিডিনিউজের ওয়েবসাইটে কোনো খবর দেখা যায়নি। ওয়েবসাইটে প্রবেশ করলে শুধু নিউজ পোর্টালটি এবং এর প্রধান সম্পাদক ও প্রকাশক তৌফিক ইমরোজ খালিদীর নাম দেখা যাচ্ছে।

বিডিনিউজের প্রধান প্রতিবেদক সুমন মাহমুদ সাংবাদিকদের বলেন, ওয়েবসাইটে আসলে কি সমস্যা হয়েছে, তা আমরা এখনও বুঝতে পারছি না। সমস্যা সমাধানে কাজ চলছে।’

এর আগে শুক্রবার রাত পৌনে ১২টায় বিডিনিউজের এক জ্যেষ্ঠ প্রতিবেদক গণমাধ্যমে বলেন, আমাদের দিক থেকে এখনও কোনো কারিগরি ত্রুটি খুঁজে পাইনি। অন্যদিকে দায়িত্বশীল কোনো কর্তৃপক্ষও এবিষয়ে কিছু জানায়নি। ফলে বিষয়টি নিয়ে আমরা ধোঁয়াশায় রয়েছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //