হবিগঞ্জ প্রেসক্লাবের ২ মেয়াদের কমিটি গঠন

হবিগঞ্জ প্রেসক্লাবের ২০২৪ ও ২০২৫ সনের ২ মেয়াদের কমিটি গঠন করা হয়েছে। ২০২৪ সালের কমিটিতে চ্যানেল টুয়েন্টিফোর দৈনিক সমকালের হবিগঞ্জ প্রতিনিধি রাসেল চৌধুরীকে সভাপতি, দৈনিক ঢাকা টাইমসের স্টাফ রিপোর্টার ডেইলি মেসেঞ্জারের জেলা প্রতিনিধি আবু হাসিব খান চৌধুরী পাবেলকে সাধারণ সম্পাদক করা হয়। 

২০২৫ সনের কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হন ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক মোঃ ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মাছরাঙা টেলিভিশনের প্রতিনিধি চৌধুরী মাসুদ আলী ফরহাদ।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সর্বসম্মতিক্রমে গঠিত এই কমিটি ঘোষণা করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি হবিগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। এর পূর্বে সকাল ১১টা থেকে শুরু হয় হবিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা। সভায় হবিগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

২০২৪ সনের পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দ হচ্ছেন- সভাপতি চ্যানেল টুয়েন্টিফোর দৈনিক সমকালের হবিগঞ্জ প্রতিনিধি রাসেল চৌধুরী, সহ-সভাপতি সহ-সভাপতি মঈনুল হাসান চৌধুরী টিপু, সাধারণ সম্পাদক দৈনিক ঢাকা টাইমস্-এর স্টাফ রিপোর্টার ডেইলি মেসেঞ্জার এর জেলা প্রতিনিধি আবু হাসিব খান চৌধুরী পাবেল, যুগ্ম সম্পাদক শরিফ উদ্দিন আহমেদ চৌধুরী, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম কহিনুর, দপ্তর ও প্রকাশনা সম্পাদক মোঃ কাউছার আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম এ আজিজ সেলিম। কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন- বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সায়েদুজ্জামান জাহির, সৈয়দ এখলাছুর রহমান খোকন, আলমগীর খান, শাকিল চৌধুরী, শ্রীকান্ত গোপ, এমদাদুল ইসলাম সোহেল। এছাড়া বিদায় কমিটির সভাপতি মোহাম্মদ নাহিজ ও সাধারণ সম্পাদক প্রদীপ দাস সাগর পদাধিকার বলে সদস্য হন।

এছাড়া ২০২৫ সনের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ হচ্ছেন- সভাপতি ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক মোঃ ফজলুর রহমান, সহ-সভাপতি নির্মল ভট্টাচার্য্য রিংকু, সাধারণ সম্পাদক মাছরাঙা টেলিভিশনের প্রতিনিধি চৌধুরী মাসুদ আলী ফরহাদ, যুগ্ম সম্পাদক নুরুল হক কবির, কোষাধ্যক্ষ সাইফুর রহমান তারেক, দপ্তর ও প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুর রউফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ নায়েব হোসাইন। কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন- সফিকুল আলম চৌধুরী, এম এ মজিদ, আব্দুল হালীম, এসএম সুরুজ আলী, নুর উদ্দিন, মুজিবুর রহমান, জাকারিয়া চৌধুরী, বদরুল আলম। পদাধিকার বলে বিদায়ী কমিটির সভাপতি রাসেল চৌধুরী ও সাধারণ সম্পাদক আবু হাসিব খান চৌধুরী পাবেল সদস্য হবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //