মুন্সীগঞ্জে সাংবদিকের ওপর হামলায় জড়িতদের গ্রেপ্তার দাবি

দৈনিক যুগান্তর ও যমুনা টিভির গজারিয়া উপজেলা প্রতিনিধি মোহাম্মদ জসিম উদ্দিনের ওপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে উপজেলায় কর্মরত সাংবাদিকরা।

আজ বুধবার (২২ মে) সকাল সাড়ে ১০টার দিকে গজারিয়া থানার সামনে আয়োজিত মানববন্ধনে উপজেলায় কর্মরত সাংবাদিকরা অংশগ্রহণ করে। মানববন্ধন থেকে তারা সাংবাদিক জসিম উদ্দিনের ওপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন। এসময়ের ভেতর জড়িতরা গ্রেপ্তার না হলে আরো কঠোর কর্মসূচি দেওয়ার ঘোষণা দেন তারা।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন- হামলায় আহত সাংবাদিক দৈনিক যুগান্তর ও যমুনা টিভির গজারিয়া উপজেলা প্রতিনিধি মোহাম্মদ জসিম উদ্দিন, বিজয় টিভির মুন্সীগঞ্জ প্রতিনিধি আমিরুল ইসলাম নয়ন, দৈনিক দেশ রূপান্তরের গজারিয়া উপজেলা প্রতিনিধি আজিজুল হক পার্থ, ডেইলি প্রেজেন্ট টাইমস ও দৈনিক জাগরণের স্টাফ রিপোর্টার সফিক ঢালী, দৈনিক বাংলার গজারিয়া উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম শামীমসহ প্রমুখ।

উল্লেখ্য, গত ২০ মে পূর্ব বিরোধ নিয়ে পুরান বাউশিয়া গ্রামের চিহ্নিত সন্ত্রাসী ও আদম বেপারী আমিনুর রহমান হারুন শিকদার আমার উপর ক্ষুব্ধ ছিল। তার বাড়িতে মাদকের আসর বসানোসহ নানা অপরাধের তথ্য আইনশৃঙ্খলা বাহিনীকে জানানোয় হারুন শিকদার ও তার সন্ত্রাসী বাহিনী সাংবদিক জসিমউদ্দিনে ওপর হামলা করে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //