সাম্প্রতিক দেশকালে রিপোর্টিং ও ভিডিও বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

(বাম থেকে) সাম্প্রতিক দেশকালের টাঙ্গাইল প্রতিনিধি নওশাদ রানা সানভীর হাতে সার্টিফিকেট তুলে দিচ্ছেন পরিকল্পনা সম্পাদক আরশাদ সিদ্দিকী ও প্রধান সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশ।

(বাম থেকে) সাম্প্রতিক দেশকালের টাঙ্গাইল প্রতিনিধি নওশাদ রানা সানভীর হাতে সার্টিফিকেট তুলে দিচ্ছেন পরিকল্পনা সম্পাদক আরশাদ সিদ্দিকী ও প্রধান সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশ।

সাম্প্রতিক দেশকালে দিনব্যাপী রিপোর্টিং এবং ভিডিও বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ নভেম্বর) রাজধানীর মোহাম্মদপুরের ইকবাল রোডে অবস্থিত সাম্প্রতিক দেশকালের কনফারেন্স রুমে কর্মশালাটি অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় কর্মশালার উদ্বোধন করেন প্রধান সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশ।

সকাল সোয়া ১০টায় রিপোর্টিং ও মাল্টিমিডিয়া জার্নালিজম বিষয়ে সাম্প্রতিক দেশকালের জেলা প্রতিনিধিদের প্রশিক্ষণ দেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সদস্য আব্দুল মজিদ।

রিপোর্টিং ও ভিডিও নিয়ে আলোচনা করছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সদস্য আব্দুল মজিদ।

দুপুর সাড়ে ১২টায় সাম্প্রতিক দেশকালের ভিডিও বিভাগের প্রধান মৌমিতা মাসিয়াত এবং ভিডিও এডিটর মামুন হোসাইন জেলা প্রতিনিধিদের হাতেকলমে প্রশিক্ষণ দেন।

মধ্যাহ্নভোজের পর রিপোর্টিং নিয়ে বিশদ আলোচন করেন পত্রিকাটির স্টাফ রিপোর্টার মাহমুদ সালেহীন খান, সাব-এডিটর লোকমান হাওলাদার ও শেখ আব্দুল্লাহ আল নোমান।

বিকেল ৫টায় সমাপনী বক্তব্যের মাধ্যমে কর্মশালার সমাপ্তি ঘোষণা করেন সাম্প্রতিক দেশকালের পরিকল্পনা সম্পাদক ও অনলাইন এডিটর আরশাদ সিদ্দিকী।

কর্মশালা শেষে অংশগ্রহণকারীদের হাতে সার্টিফিকেট তুলে দেন প্রধান সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশ।

কর্মশালায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাম্প্রতিক দেশকাল অনলাইনের নিউজরুম ইনচার্জ মাহফুজ আদনান, সাম্প্রতিক দেশকালের সহকারী সম্পাদক নাসরিন আখতার, সার্কুলেশন ম্যানেজার আলমগীর হোসেন, মার্কেটিং ম্যানেজার শেখ শাহীন আহমেদ, কো-অর্ডিনেটর কমিউনিকেশনস কে এম আমজাদ হোসেন এবং প্রশাসনিক সহযোগী তাহমিনা হক।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh