করোনায় সাংবাদিক আফজালুর রহমানের মৃত্যু

চ্যানেল নাইনের সাবেক প্রতিবেদক এবং ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার-বিজেসি’র গবেষণা সহযোগী ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য আফজালুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আফজাল গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় রাজধানীর রাসেল গ্যাস্ট্রোলিভার ইন্সটিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩১ বছর।

বৃহস্পতিবার রাত ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে প্রথম, রাত সাড়ে আটটায় বিজেসি কার্যালয়ে দ্বিতীয় জানাজার নামাজের পর তাকে পঞ্চগড় আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের নিজ গ্রামে নেয়া হয়। আজ শুক্রবার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

আফজালের মৃত্যুতে শোক জানিয়েছে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার-বিজেসি। এছাড়া আফজালুর রহমানের মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সংগঠনের সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান এক বার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //