‘অদম্য ৮’

সাম্প্রতিক দেশকালের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় রাজধানীর মোহাম্মদপুরে সাম্প্রতিক দেশকাল কার্যালয়ে কেক কাটা, সংক্ষিপ্ত আলোচনা, আনন্দ-আড্ডায় ঘরোয়া পরিসরে উদযাপিত হয়েছে প্রতিষ্ঠাবার্ষিকী। ‘অদম্য আট’ স্লোগান নিয়ে এবার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে।

সাম্প্রতিক দেশকালের সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশ, সহকারী সম্পাদক নাসরিন আখতার, অনলাইন ইনচার্জ জাকিয়া সুলতানা এবং সার্কুলেশন ম্যানেজার আলমগীর হোসেনকে সঙ্গে নিয়ে কেক কাটেন। এ সময় সাম্প্রতিক দেশকালের সহকর্মীদের হাততালিতে মুখরিত হয়ে ওঠে সভাকক্ষ।

এর আগে শুভেচ্ছা বক্তব্যে ইলিয়াস উদ্দিন পলাশ বলেন, ‘অনেকে অনেক কথা বলেন। তবে এটাই সত্যি সাম্প্রতিক দেশকাল এখন বাজারের শীর্ষ সাপ্তাহিক কাগজ। এটি একটি পরিপূর্ণ সংবাদমাধ্যম। আমাদের শুধু সাপ্তাহিক পত্রিকাও নয়, দেশকাল পত্রিকাটি দেশের জনপ্রিয় ত্রৈমাসিক এবং আমাদের অনলাইনের পাঠক সংখ্যাও দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এর পেছনের কারিগর এখানে যারা বসে আছেন- আপনাদের কারণেই সাম্প্রতিক দেশকালের এই সাফল্য সম্ভব হয়েছে।’

তিনি আরো বলেন, “করোনার কারণে আমাদের আয়োজন ঘরোয়াভাবে করতে হচ্ছে। আমাদের এ আয়োজনে সাম্প্রতিক দেশকালের লেখক, পাঠক, পৃষ্ঠপোষক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীর  অংশগ্রহণ আমাদের ‘অদম্য আটে’র অগ্রযাত্রাকে আরো সামনে এগোতে অনুপ্রেরণা জোগাবে।”

ইলিয়াস উদ্দিন পলাশ বলেন, “বর্তমান সময়ে একটি সাপ্তাহিকের জন্য অব্যাহত ধারাবাহিকতা বজায় রেখে আট বছর অতিক্রম করা শুধুমাত্র সাহস নয় অদম্য মনোবলেরও ব্যাপার। তবে এ অর্জন শুধু সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালের নিয়মিত কর্মীদেরই নয়। আট বছরের পথচলায় কৃতিত্বের সিংহভাগ আমাদের সকল সহযাত্রী, জেলার সংবাদদাতা, সম্মানিত লেখক, নিয়মিত গ্রাহক-পাঠক, পৃষ্ঠপোষক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ী সবার। বিগত আট বছরে আমরা যেমন বৈরি, কঠিন ও বন্ধুর সময় অতিক্রম করেছি, তেমনি আমাদের সহমর্মী সকলের কাছ থেকে পেয়েছি অকুণ্ঠ সর্মথন ও উদার সহযোগিতা। আমরা আমাদের সহযাত্রী সকলের কাছে কৃতজ্ঞ। তাদের প্রেরণা না পেলে সাম্প্রতিক দেশকাল ‘অদম্য আটে’ পা রাখার অসীম উদ্দীপনা ও স্পর্ধা অর্জন করতে পারতো না।”

সাম্প্রতিক দেশকাল সামাজিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল, মানবাধিকার সংরক্ষণের সংগ্রামে সহযোগী হতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হয়ে একটি সমৃদ্ধ ও অগ্রসরমান দেশ গঠনে ইতিবাচক ভূমিকা পালনে প্রতিশ্রুতিবদ্ধ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //