সাংবাদিক মুজাক্কির হত্যা তদন্তে পিবিআই

নোয়াখালীর কোম্পানীগঞ্জে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যা মামলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) পুলিশ হেডকোয়ার্টারের নির্দেশে আলোচিত এ হত্যা মামলার তদন্তভার গ্রহণ করে পিবিআই।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নোয়াখালীর পুলিশ সুপার মিজানুর রহমান মুন্সি বলেন, ইন্সপেক্টর মোস্তাফিজের নেতৃত্বে একটি টিম মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যা মামলার তদন্তভার পিবিআইকে হস্তান্তর করার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষ থেকে নির্দেশনা পাওয়া গেছে।

এর আগে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে নিহতের বাবা মাওলানা নুরুল হুদা ওরফে নোয়াব আলী মাস্টার বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

গত ১৯ ফেব্রুয়ারি বিকেল ৫টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশিরহাট তরকারি বাজারের সামনে কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বাদল গ্রুপের মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। ওই সময় সাংবাদিক মুজাক্কির সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গলায় গুলিবিদ্ধ হন। এ অবস্থায় প্রথমে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। পরে শুক্রবার রাত পৌনে ১টার দিকে তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানকার আইসিইউতে তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh