হাত বাঁধা অবস্থায় সাংবাদিক সিয়াম উদ্ধার

নিখোঁজ সাংবাদিক সিয়াম সারোয়ার জামিলকে (২৯) আশুলিয়ার একটি এলাকা থেকে হাত বাঁধা অবস্থায় উদ্ধার করেছে স্থানীয়রা।  

শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় আশুলিয়ার নিরিবিলি আনসার ক্যাম্পের পেছনের এলাকার একটি খোলা মাঠ থেকে তাকে উদ্ধার করা হয়।

সিয়াম নেপালের সংবাদমাধ্যম কাঠমান্ডু ট্রিবিউনের বাংলাদেশ ব্যুরোর জ্যেষ্ঠ প্রতিবেদক এবং যুব ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক।

সিয়ামের বন্ধু সার্জিন শরীফ বলেন, নিখোঁজ হওয়ার পর থেকে নানাভাবে খোঁজাখুঁজি চলছিল সিয়ামের। বিকেলে এক ব্যক্তি সিয়ামের স্ত্রীর ফোন নম্বরে কল করে জানান, সিয়ামকে নবীনগরে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে পাওয়া গেছে। তার হাত বাঁধা ছিল এবং তিনি অনেক দুর্বল ছিলেন। পরে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। উদ্ধারের পর নিকটস্থ একটি গাড়ির গ্যারেজে সিয়ামকে নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়ে আমরা দেখি সিয়ামের শরীরে হাতে-মুখে ব্লেডের প্রচুর আঘাত। তিনি জানিয়েছেন, ছিনতাইকারীদের কবলে পড়েছিলেন তিনি। তারা তার মোবাইল, ঘড়ি, নগদ টাকাসহ মানিব্যাগ ছিনিয়ে নিয়ে গেছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে ঢাকার পশ্চিম নাখালপাড়ার বড় বোনের বাসা থেকে বের হওয়ার পর থেকে তার খোঁজ মিলছিল না। সেজন্য তার খোঁজ চেয়ে শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে তেজগাঁও থানায় তার স্ত্রী শারমীন সুলতানা একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

জানা যায়, ‘পৃথিবীটা ভীষণ সুন্দর। আর মানুষও। সবাইকে সালাম। ভালো থাকবেন।’ ফেসবুকে এমন পোস্ট দেয়ার তিন ঘণ্টা পর থেকে খোঁজ মিলছিল না সিয়ামের।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //