সংবাদ সংগ্রহ শেষে ফেরার পথে সাংবাদিকের ওপর হামলা

আন্তর্জাতিক বাণিজ্যমেলায় সংবাদ সংগ্রহ শেষে ফেরার পথে এক সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে। শনিবার (২২ জানুয়ারি) বিকেলে রূপগঞ্জে কাঞ্চন ব্রিজের নিচে এই ঘটনা ঘটে।

আহত ওই সাংবাদিকের নাম আল আমিন হক অহন। তিনি যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার। হামলার সময় ভিডিও জার্নালিস্ট আহসান উল্লাহ খন্দকারকেও আঘাত করেন হামলাকারীরা।

স্থানীয়রা জানান, হামলাকারীর নাম আসলাম সরকার। মোটরসাইকেলে করে যাওয়ার সময় তিনি সহযোগীদের নিয়ে সাংবাদিকের ওপর হামলা করেন।

হামলার শিকার সাংবাদিক আল আমিন হক বলেন, বাণিজ্যমেলার কারণে শনিবার বিকেলের দিকে কাঞ্চন ব্রিজের নিচে প্রচণ্ড যানজট ছিল। এসময় আমাদের গাড়ি পাশ কাটিয়ে ওই বাইকার সাইড চেয়েছিলেন। কিন্তু যানজটের কারণে সাইড দেওয়া সম্ভব হয়নি। ফলে ওই বাইকার এগিয়ে যাওয়ার সময় আমাদের গাড়ির লুকিং গ্লাসে ধাক্কা দেন ও গালাগালি করতে থাকেন।

সাংবাদিক আরও বলেন, এসময় গাড়ি থেকে নেমে ওই ব্যক্তির কাছে কৈফিয়ত চাইলে তিনি বকাঝকা শুরু করেন। একপর্যায়ে শুরু করেন মারধর। পরে মোবাইল ফোনে ওই বাইকার আরও ৩-৪ জনকে ডেকে আনেন। তারাও হামলায় অংশ নেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম শাহেদ বলেন, এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা প্রক্রিয়াধীন। হামলাকারী মেলায় আসা বহিরাগত বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। তার বিস্তারিত নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। মোটরসাইকেলের নম্বর ধরে চলছে তল্লাশি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //