‘স্টেজে ব্যস্ততা রয়েছে ফেব্রুয়ারি পর্যন্ত’

গায়ক, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক কুমার বিশ্বজিৎ কয়েক দশক ধরে বাংলা আধুনিক গানে রাজত্ব করে যাচ্ছেন। সংগীত জীবনের শুরু থেকে স্টেজে তার ব্যস্ততা বেশি থাকে। এই শীতেও স্টেজে রয়েছে তার টানা ব্যস্ততা।  

কুমার বিশ্বজিৎ বলেন, “স্টেজ শো’ই তো একজন শিল্পীর প্রকৃত ব্যস্ততার জায়গা। আমি ক্যারিয়ারের শুরু থেকেই স্টেজে নিয়মিত গান করি। এখনো সেই ব্যস্ততা সমানতালে চলছে। স্টেজে টানা ব্যস্ততা রয়েছে ফেব্রুয়ারি পর্যন্ত।”

গুণী এই শিল্পী চট্টগ্রামে শো করেছেন মঙ্গলবার। এই নিয়ে বলেন, “গতকাল আমার হোম টাউন চট্টগ্রামে শো করে ঢাকা ফিরেছি। যতবারই সেখানে শো করতে যাই আমার আলাদা অনুভূতি হয়। মনে হয় নিজের মানুষের সামনে গান গাইছি। মনটা আনন্দে ভরে ওঠে। আজ বড়দিনে গাইব ঢাকার একটি অনুষ্ঠানে। কাল ও পরশু যশোর ও বরিশাল ক্যান্টনমেন্টে সেনাবাহিনী আয়োজিত প্রোগ্রামে। থার্টিফার্স্ট নাইট ও ইংরেজি নতুন বর্ষেও ঢাকায় কয়েকটি অনুষ্ঠান রয়েছে। তারপর বিদেশে শো করতে যাওয়ার কথা রয়েছে।”

কিছুদিন আগে মানাম আহমেদের সুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দুটি গান করেছেন তিনি। এছাড়া প্রসূন রহমানের ‘ঢাকা ড্রিম’ সিনেমায় সংগীত পরিচালনা করেছেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //