নোবেলের বিরুদ্ধে থানায় জিডি

সময় টেলিভিশনের বিনোদন বিভাগের সাংবাদিক আল কাছিরকে অপহরণের হুমকি দেয়ায় বিতর্কিত গায়ক নোবেলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

সোমবার (১৭ মে) দুপুর ৩টা ৩০ মিনিটের দিকে রাজধানীর কলাবাগান থানায় জিডিটি করা হয়। যার নাম্বার ৭০৩।

ডায়েরিতে উল্লেখ করা হয়, ভারতের জি বাংলার রিয়েলিটি শো থেকে আলোচনায় আসে মাইনুল আহসান নোবেল, পিতা: মোজাফফর হোসেন নান্নু, বর্তমান ঠিকানা: বাসা-৫০ (রোজ গার্ডেন), সড়ক-৩, ব্লক-ডি, মহানগর প্রজেক্ট, ঢাকা। পরিচিতি পাওয়ার পর একাধিক বিতর্কের সঙ্গে নিজেকে জড়িয়েছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বাংলাদেশের জাতীয় সঙ্গীত, দেশের স্বনামধন্য সঙ্গীতশিল্পীদের নিয়ে বিভিন্ন সময় নিজের ভেরিফায়েড ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দিয়েছেন।

সম্প্রতি নগরবাউল জেমস, জনপ্রিয় সুরকার ইথুন বাবু এবং সঙ্গীতশিল্পী তাপসকে নিয়েও কূরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়েছিলেন। সবশেষ নোবেল তার ফেসুবকে নিজের মৃত্যু তারিখ ঘোষণা করে স্ট্যাটাস দেন। পেশাগত দায়িত্ব হিসেবে সময় টিভির নিজস্ব প্রতিবেদক আল কাছির বিষয়টি নিয়ে নোবেলের সঙ্গে কথা বলার প্রয়োজন মনে করেন।

রবিবার (১৭ মে) দিবাগত রাত ১২ টা ৪৫ মিনিটে নোবেলের ব্যক্তিগত নম্বরে ফোন করেন তিনি। পরিচয় পাওয়ার পর নোবেল অকথ্য ভাষায় গালাগালি করে ফোন কেটে দেন। তারপর ১২টা ৪৮ মিনিটে নোবেল নিজেই প্রতিবেদক আল কাছিরকে একটি নম্বর থেকে ফোন করে অপ্রকাশযোগ্য ভাষায় গালাগালি করেন এবং তাকে জেলে নেয়ার হুমকি প্রদান করেন।

সময় টেলিভিশনকে নিয়েও আপত্তিকর, কূরুচিপূর্ণ এবং অশ্লীল ভাষায় গালাগালিও করেন এই গায়ক। এ সময় তিনি প্রথম আলো, চ্যানেল ২৪ সহ দশ সাংবাদিককে জেলে নেয়ার হুমকিও দেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //