আসছে অজিত-শিখার ‘মাটির দেহ’

আসছে অজিত-শিখার মিউজিক্যাল ফ্লিম ‘মাটির দেহ’। ছবি: সংগৃহীত

আসছে অজিত-শিখার মিউজিক্যাল ফ্লিম ‘মাটির দেহ’। ছবি: সংগৃহীত

‘মাটির দেহ’ নামে একটি ব্যতিক্রমধর্মী আধ্যাত্মিক ও রোমান্টিক মিউজিক্যাল ফিল্ম নিয়ে আসছেন অভিনেতা অজিত দাস ও মডেল, অভিনেত্রী শিখা খান। মিউজিক ফ্লিমটি পরিচালনা ও প্রযোজনা করেছেন বাবু ইসলাম বাবু।

সম্প্রতি, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বিভিন্ন মনোরম লোকেশনে এই মিউজিক্যাল ফিল্মের চিত্রধারণ করা হয়। 

এ ব্যাপারে অভিনেতা অজিত দাস বলেন, ‌‌‘পেশাগত জীবনে কর্মব্যস্ততার কারণে বলতে গেলে আমার শিল্পচর্চা একদম থেমেই গিয়েছিলো। প্রায় দীর্ঘ ২০ বছর পর আবার নাটকে অভিনয় করার শখ জাগলো, অবসর সময় বা ছুটির দিনগুলিকে শ্যুটিং এর জন্য বাছাই করে নেই।’

এরইমধ্যে চলচ্চিত্র অভিনেত্রি নাসরিনের সাথে জুটিবেঁধে ‌‘ভাইয়ের প্রতিদান’ নামে একটা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভনয় করেন তিনি। তারপর নাটক ‘বিজয়ের পতাকা’, ‘জীবনের বাস্তবতা’ তে অভিনয়। মিউজিক্যাল ফ্লিম করেছেন বেশ কয়েকটি। সর্বশেষ আলী আজাদ রচিত বাস্তবমুখি একটি গল্প অবলম্বনে পরিচালক আকতারুল আলম তিনুর পরিচালনায় – ‘চাঁদের আলো’ নামে একটা টেলিফিল্মে জনপ্রিয় অভিনেত্রী লারা লোটাস সাথে জুটি বেঁধে কাজ করেন। 

অপরদিকে, শিখার মিডিয়ায় প্রথম যাত্রা শুরু হয় ২০১৫ সালে মডেলিং দিয়ে। আকবরিয়া লাচ্ছা সেমাইয়ের বিজ্ঞাপনের মডেল হয়ে সকলের নজর কাড়েন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন জামান রায়হান। এরপর রাকিবুল ইসলাম রাজনের পরিচালনায় ভ্যাটের উপর সরকারি বিজ্ঞাপন, রবি সিমের ক্রিকেটারদের নিয়ে বিজ্ঞাপনের মডেল, মিতালি থ্রি পিস, কানিজ ফ্যাশন বার্ডসহ আরও বেশ কিছু বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন। হাতে আছে বেশ কয়েকটি বিজ্ঞাপন। এরমাঝে নিজেকে জড়িয়ে ফেলেন মিউজিক ভিডিওর মডেল হিসেবে। 

বিটিভির ফিলার ও নাটকেও অভিনয় করেছেন শিখা খান । 

মডেলিং এবং মিউজিক ভিডিও ছাড়াও শিখা খান এ পর্যন্ত বেশ কয়েকটি একক নাটকে অভিনয় করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য,  অপারেশন সার্চলাইট, বিসিএস ক্যাডার অন্যতম।  শিখা খান জানান, মিডিয়ার সকল মাধ্যমেই আমি বিচরণ করতে চাই। কাজের প্রতি একাগ্রতা থাকলে আমি জানি নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো যায়। সে লক্ষ্যেই নিজেকে তৈরি করে নিচ্ছি। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh