সাবিনা ইয়াসমীনের নতুন গান

আসছে দেশবরণ্যে সংগীত শিল্পী সাবিনা ইয়াসমীনের নতুন গান। গত ২৪ জুন (বৃহস্পতিবার) মগবাজারের একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং শেষ হয়েছে।

গানটি সুর করেছেন ক্লোজআপখ্যাত গায়ক পুলক অধিকারী। এতে সাবিনার সাথে পুলকও কণ্ঠ দিয়েছেন। ‘জনতার পুলিশ' শিরোনামের এই গানটির কথা লিখেছেন কবির বকুল ও সংগীত আয়োজন করেছেন সুমন কল্যাণ।

নতুন গান নিয়ে সাবিনা বলেন, ‘পুলক তো এমনিতেও বেশ ভালো গান করে। ওর সুরে প্রথমবার গান করলাম। দারুণ সুর করেছে। এছাড়া কবির বকুল সুন্দর লিখেছেন। সব মিলিয়ে ভালো একটি গান হয়েছে।’

গানটিতে সাবিনার সাথে পুলকও কণ্ঠ দিয়েছেন

তিনি পুলকের প্রশংসা করে বলেন, গতকালই সামনাসামনি পুলককে দেখলাম। খুবই ভদ্র ছেলে। তার সুরে গানটি করে আমারও ভালো লেগেছে। ওর জন্য মন থেকে শুভকামনা।

গীতিকার কবির বকুল বলেন, আমার বিশ্বাস একটি ভালো গান হবে। পুলক ভালো চেষ্টা করেছে। সাবিনা আপার তুলনা তো তিনি নিজেই।

সাবিনা ইয়াসমীনের মতো দেশ বরেণ্য শিল্পীর সাথে গান করতে পেরে খুবই খুশি পুলক। তিনি বলেন, সাবিনা ইয়াসমীন দেশের অনেক বড় শিল্পী। তার সাথে গান করতে পেরে আমি অনেক খুশি। আমার জীবনে এটা বড় একটি ঘটনা হয়ে থাকবে। 

এটিই সংগীতজীবনে তার অন্যতম বড় অর্জন উল্লেখ করে তিনি আরো বলেন, আমার সুরে এত বড় একজন শিল্পী গান করেছেন তা আমার সংগীত ক্যারিয়ারকে উজ্জল করবে।

এর আগে সাবিনা ইয়াসমীনের সাথে চলচ্চিত্রে গান করার সৌভাগ্য হয়েছিল পুলকের। প্রয়াত ফরিদ আহমেদ ছিলেন ওই গানের সংগীত পরিচালক। কিন্তু সেই গানের রেকর্ডিং একই দিনে না হওয়ায় সাবিনা ইয়াসমীনের সঙ্গে সাক্ষাতের সুযোগ হয়নি পুলকের। এ নিয়ে একটা আফসোস ছিলই তার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //