দুর্গাপূজার গানের মডেল হলেন স্পর্শিয়া

দুর্গাপূজা নিয়ে কন্ঠশিল্পী বাঁধন সরকার পূজা প্রথমবারের মতো গান গাইলেন। গানটির শিরোনাম হচ্ছে ‘আসছে মা দূর্গা’। আর গানটিতে মডেল হয়েছেন অর্চিতা স্পর্শিয়া ও সুমিত সেনগুপ্ত। প্রথমবারের মতো একসঙ্গে দর্শকদের সামনে আসছেন তারা।

গানটির কথা সুর ও সংগীত পরিচালনা করেছেন কলকাতার লিংকন। সম্প্রতি গানটির মিউজিক ভিডিওর কাজ সম্পন্ন হয়েছে। আর মিউজিক ভিডিও পরিচালনা করেছেন অনন্য মামুন।  

কণ্ঠশিল্পী পূজা বলেন, প্রথমবার গান করলাম পূজা নিয়ে। এর আগে এমন আয়োজন করে গান করা হয়নি। মনের মধ্যে আলাদা একটা ভালো লাগা কাজ করছে। গানটি নিয়ে ভীষণ উত্তেজিত  হয়ে আছি। প্রকাশ হওয়ার পর সবার মতামতের অপেক্ষায় আছি।


গানটির মডেল স্পর্শিয়া বলেন, সত্যি মিউজিক ভিডিওটিতে ভিন্নতা আছে। গানের কথা ও সুরও চমৎকার। দর্শকরা ভালো কিছু পাবেন আশা করছি। 

অনন্য মামুন বলেন, সিনেমা নির্মাণের বাইরে গিয়ে মাঝে মাঝে অন্যরকম কাজ করতে ইচ্ছা করে। এমন একটা ইচ্ছা থেকে পূজার একটা গান করেছি। আশা করি গানটা দর্শক শ্রোতাদের ভালো লাগবে। গানটি আগামী কয়েকদিনের মধ্যে মুক্তি পাবে।

সুমিত-স্পর্শিয়া ছাড়াও এতে মডেলিং করেছেন তানজিলা হক, মোহনাসহ আরো অনেকে।


ঢাকার অদূরে নারায়ণগঞ্জের দারুন লোকেশনে শুটিং শেষ হয়েছে গানটির। বিগ বাজেটে জমজমাট এক ভিডিও তৈরি করা হয়েছে। যেখানে পারিবারিক আবহে পূজা উদযাপনের চিত্র ফুটে উঠবে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //