রাফির কথায় কুমার বিশ্বজিতের নতুন গান

কুমার বিশ্বজিৎ ও রাফিউজ্জামান রাফি

কুমার বিশ্বজিৎ ও রাফিউজ্জামান রাফি

সম্প্রতি প্রকাশ পেয়েছে জনপ্রিয় কন্ঠশিল্পী কুমার বিশ্বজিতের নতুন একটি গান। গানটির শিরোনাম ‘আমার ছোট্ট পরী’।  ‘তুলতুলে গাল, নরম দুহাত, আমার ছোট্ট পরী, তোকে ছাড়া যায় না থাকা, বল না রে কি করি’- এমন কথামালায় সাজানো গানটির কথা লিখেছেন রাফিউজ্জামান রাফি এবং গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন সুমন কল্যাণ। 

গানটি নিয়ে জানতে চাইলে সুমন বলেন, গত বাবা দিবসের জন্য গানটি করেছিলাম, কিন্তু কোভিড সংক্রান্ত জটিলতার জন্য গানটি সঠিক সময়ে মুক্তি দেয়া সম্ভব হয়নি। প্রবাসী বন্ধু হাবিবুর রহমানের সফল চেষ্টায় অবশেষে গানটি গতকাল মুক্তি পেল। একজন বাবার স্বপ্ন পূরণ এই গান। 

তিনি বলেন, কৃতজ্ঞতা বরাবরের মতোই কুমার বিশ্বজিৎ দাদার প্রতি। যিনি সব সময় আমার মাথার ওপর ছায়া হয়ে আছেন। আর এই গানটির সাথে যুক্ত আরেকজন প্রিয় রাফিউজ্জামান রাফি তাকে আমি সবচেয়ে বেশি জ্বালিয়েছি এই গানের জন্য। এত কাটা ছেঁড়া করিয়েছি ওকে! সবাইকে গানটি শোনার আমন্ত্রণ রইল।


গীতিকার রাফি বলেন, কুমার বিশ্বজিতের মতো কিংবদন্তী গায়ক আমার লেখা গান গেয়েছেন এর মতো আনন্দের আর কি হতে পারে! সেই আনন্দটাই এখন হচ্ছে আমার। তবে এর নেপথ্যে যিনি আছেন তিনি সুমন কল্যাণ দাদা। দাদা না সুযোগ দিলে কখনোই তা সম্ভব হতো না। এ যাবত আমার যত গান তার প্রায় সবই দাদা সুযোগ দিয়েছেন বলে হয়েছে। বিশ্ব দা’র গাওয়া এই গানটিও তার ব্যতিক্রম নয়।  

গত শনিবার (১১ সেপ্টেম্বর) ব্রিটেনে একটি প্রকাশনা উৎসবের মাধ্যমে গানটির একটি মিউজিক ভিডিও অবমুক্ত করা হয়েছে। বিলেত টিভির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে অবমুক্ত করা হয়েছে মিউজিক ভিডিওটি। 

মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জি এইচ রাসেল। গানটি প্রযোজনা করেছেন হাবিবুর রহমান।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //