‘ওয়ার্নিং’র প্রথম পূর্ণাঙ্গ অ্যালবাম আসছে

ব্যান্ডদল ওয়ার্নিংয়ের সদস্যরা

ব্যান্ডদল ওয়ার্নিংয়ের সদস্যরা

ব্যান্ডদল ওয়ার্নিং’র প্রতিষ্ঠার এক দশক হয়ে গেছে। ২০১১ সালের ১১ নভেম্বর সংগীত ভুবনে ওয়ার্নিং ব্যান্ডের যাত্রা শুরু হয়। এক দশকে এখন পর্যন্ত ব্যান্ডটি প্রকাশ করেছে মাত্র দুটি গান। এর মধ্যে ২০১৭ সালে প্রকাশ পায় প্রথম গান ‘মাঝি’। 

এরপর ২০১৮ সালে ব্যান্ডটির দ্বিতীয় গান ‘নিরব প্রার্থনায়’। এটি ‘সংশোধন ঘ’ শিরোনামের মিক্সড অ্যালবামের মাধ্যমে বের হয় জি সিরিজ থেকে। সেই সময় গানটি  বেশ প্রশংসিত হয়।

দীর্ঘদিন পর গত ৯ সেপ্টেম্বর ‘নিরব প্রার্থনায়’ ভিডিওটি প্রকাশ পেয়েছে জি সিরিজ ওয়ার্ল্ড মিউজিক চ্যানেলে। নতুন আঙ্গিকে গানটি প্রকাশ পাওয়ায় উচ্ছ্বসিত ওয়ার্নিংয়ের সদস্যরা। সেইসঙ্গে জানালেন তাদের প্রথম অ্যালবামের খবরও।

ওয়ার্নিংয়ের লিড গিটারিস্ট নয়ন বলেন, দীর্ঘ পরিকল্পনার পর আমরা নতুন অ্যালবামের কাজ শুরু করেছি। এরই মধ্যে সাতটি গানের কাজ সম্পন্ন হয়েছে। ১২টি গান তৈরি করবো। সেখান থেকে সাতটি গানের পূর্ণাঙ্গ অ্যালবাম প্রকাশ করবো। অ্যালবামের পর ধারাবাহিকভাবে গানগুলো একটি একটি উন্মুক্ত করবো আমাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

২০২২ সালের ১১ নভেম্বর প্রকাশ হবে ওর্য়ানিংয়ের প্রথম পূর্ণাঙ্গ অ্যালবাম। এই অ্যালবামের মাধ্যমে সংগীতে আমরা নিয়মিত হচ্ছি, এমনটাই জানালেন লিড গিটারস্ট নয়ন। 

তিনি আরো বলেন, ওয়ার্নিং এক্সপেরিমেন্টাল রক ঘরানার ব্যান্ড। তাই এ ঘরানার গানই বেশি প্রাধান্য পাচ্ছে। অন্যান্য ঘরানার গানও থাকবে। তবে ১২টি গান তৈরির পরই অ্যালবামের জন্য সাতটি গান নির্বাচন করবো।

ব্যান্ডদল ওয়ার্নিংয়ের লাইনআপ- 

টিপু- ব্যান্ড লিডার ও বেস গিটারিস্ট, নয়ন (লিড গিটারিস্ট), শিমুল (লিড গিটারিস্ট), মানিক (লিড গিটারিস্ট), রুমেন (কি-বোর্ড), মৃদুল (ড্রামস) ও সাজ্জাদ (ভোকাল)। তবে ব্যান্ডটির লিড গিটারিস্ট শিমুলের জায়গায় এখন কাজ করছেন মানিক।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //