কনার জন্মদিনে বাপ্পার উপহার

প্রায় দেড় যুগ ধরে গানের সঙ্গে মিশে আছেন দিলশাদ নাহার কনা। লম্বা এই সময়ে অনেকগুলো জনপ্রিয় গান উপহার দিয়েছেন সুকণ্ঠী এই গায়িকা। বলাই বাহুল্য, বর্তমান সময়ে দেশের সবচেয়ে সফল গায়িকাদের একজন তিনি। কদিন আগেই শ্রেষ্ঠ কণ্ঠশিল্পী হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। 

আজ ১৫ এপ্রিল কনার জন্মদিন। বিশেষ দিনটিতে ভক্ত ও সহশিল্পীদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি। বিভিন্ন উপহারও পাচ্ছেন। তবে একটি উপহার একটু বেশিই স্পেশাল। কারণ সেটি দিয়েছেন সংগীতশিল্পী বাপ্পা মজুমদার।

হ্যাঁ, যেহেতু তিনি গায়িকা, একটি নতুন গান তাকে উপহার দিয়েছেন বাপ্পা। এর শিরোনাম ‘মন ভালো’। আজ শুক্রবার (১৫ এপ্রিল) সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে এটি মিউজিক ভিডিও আকারে প্রকাশিত হয়েছে।

গানটির কথা লিখেছেন শাহান কবন্ধ। সুর-সংগীত বাপ্পা মজুমদারের। কণ্ঠ দিয়েছেন কনা।

গানটি নিয়ে ফেসবুকে কনা লিখেছেন, ‘আজ আমার জন্মদিন। আমার জন্মদিনে বাপ্পা মজুমদারদা এই গানটি আমাকে উপহার হিসেবে দিয়েছেন। আমার আনন্দ প্রকাশের ভাষা নেই। সবাই আমার জন্য দোয়া করবেন। সবার জন্য ভালোবাসা।’

চন্দন রায় চৌধুরী নির্মাণ করেছেন গানটির ভিডিও। তাতে কালো রঙের শাড়ি পরে মায়াবিনী রূপে অংশ নিয়েছেন গায়িকা কনা নিজেই।

প্রসঙ্গত, কনার প্রথম অ্যালবাম ‘জ্যামিতিক ভালবাসা’ প্রকাশিত হয়েছিল ২০০৬ সালে। এরপর আরও কিছু অ্যালবামে করেছেন তিনি। সিনেমার গানেও তিনি পেয়েছেন সাফল্য। তার কণ্ঠে জনপ্রিয়তা পাওয়া গানগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘ধিমতানা’, ‘রেশমি চুড়ি’, ‘দিল দিল দিল’, ‘ওহে শ্যাম’, ‘বল তুই আমায় ছেড়ে কোথায় যাবি’, ‘শূন্য থেকে আসে প্রেম’, ‘তুই কি আমার হবি রে’ ইত্যাদি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //