ভুবন বাদ্যকর এখন চোখ ধাঁধানো আলিসান বাড়ির মালিক

কাঁচা বাদাম নিয়ে গান গেয়ে গেয়ে সেই কাঁচা বাদাম বিক্রি করতেন ভারতের ভুবন বাদ্যকর। সামাজিক মাধ্যমে তা ভাইরাল হওয়ার পর রাতারাতি পরিচিতি পান তিনি। 

একারণে দূর হয়েছে তার দারিদ্রতাও। মাটির ঘর থেকে তার বাড়িতে উঠেছে নতুন বাড়ি। একতলা ওই বাড়িতে রয়েছে দুটি ঘর, বারান্দা, শৌচাগার ও রান্নাঘর। বাড়ি তৈরিতে এরই মধ্যে লাখ লাখ টাকা খরচ হয়েছে। সেভাবেই সাজানো হচ্ছে বাড়ির ভেতরটা।

বীরভূমের দুবরাজপুরের উড়ালজুড়ি গ্রামে বাড়ি ভুবনের। তার পুরোনোটার পাশেই তিনি তৈরি করছেন স্বপ্নের বাড়ি। একতলা ওই বাড়িতে রয়েছে দুটি ঘর, বারান্দা, শৌচাগার ও রান্নাঘর। বাড়ির বারান্দাও মনের মতো সাজাচ্ছেন ভুবন।

তিন-চার লাখ খরচ করছেন তিনি বাড়ির অন্দরসজ্জার জন্য। মার্বেল বসানো হচ্ছে বাড়িতে। পাশাপাশি কীভাবে বারান্দাটি সাজানো হচ্ছে তা-ও জানিয়েছেন বাদ্যকর পরিবারের সদস্যরা।

ভুবনের ছেলে মনোজ বাদ্যকর বলছেন, বারান্দার দেওয়ালে বাবার প্রতিকৃতি আঁকা হয়েছে। বাবা কৃষ্ণের ভক্ত। তাই কৃষ্ণনাম লেখা হয়েছে বারান্দার ফল্স সিলিংয়ে।

এছাড়া বারান্দায় কাঠ ও প্লাইউডের কাজ করা হয়েছে। তার সঙ্গে সাজুয্য রেখে ঝোলানো হয়েছে ফ্যান, বাল্বও। নতুন বাড়ি তৈরির বিষয়ে খুশি ভুবনও।

ভুবন বলেন, আপনাদের আশীর্বাদে এই বাড়ি তৈরি করছি। কলকাতার শিল্পী আকাশ বণিক আমার বাড়ি সাজাচ্ছেন। এখনও রং হয়নি। কাজ চলছে। প্লাস্টারও হচ্ছে। আজ পুরো কাজ সম্পূর্ণ হবে। সবাইকে ধন্যবাদ জানাই।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //