মুখে অস্ত্রোপচার, ১০ দিন চুপ থাকবেন পড়শী

দীর্ঘদিন ধরে ডেন্টিজিরাস সিস্ট রোগে ভুগছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী। এ কারণে গত ২৯ জুন ঢাকার একটি বেসরকারি হাসপাতালে পড়শীর মুখে অস্ত্রোপচার করা হয়।

ডা. মো. তাহসিন আহমেদ এবং ডা. প্রফেসর আবুল হান্নানের অধীনে তিন ঘণ্টাব্যাপী সেই অস্ত্রোপচারে পড়শীর মুখে অনেকগুলো সেলাই পড়েছে।

অস্ত্রোপচারের পর থেকে তিনি নিজের বাসায় বিশ্রামে রয়েছেন। অস্ত্রোপচারের পর প্রায় ১০ দিন ধরে পুরোপুরি কথাও বলতে পারছেন না এ সঙ্গীত তারকা। 

বিষয়টি নিশ্চিত করে পড়শীর মা বলেন, আমার মেয়ে ডেন্টিজিরাস সিস্ট রোগে ভুগছিল। তার মুখে অস্ত্রোপচার করা হয়েছে। এটি একটি মেজর অপারেশন ছিল। সময় লেগেছে তিন ঘণ্টা। মুখের ভেতরে অনেকগুলো সেলাই করা হয়েছে। এখন সে পুরোপুরি বিশ্রামে।

পড়শীর দ্রুত আরোগ্য লাভের জন্য সবার কাছে দোয়া চেয়ে পড়শীর মা বলেন, পড়শী এখন খুব ধীরে ধীরে কথা বলতে পারছে। সবাই ওর জন্য দোয়া করবেন, যাতে দ্রুত সুস্থ হয়ে আবারও গানে ফিরতে পারে।

২০০৮ সালে চ্যানেল আইয়ের ক্ষুদে গানরাজ প্রতিযোগিতা দিয়ে সঙ্গীতের ভুবনে পড়শীর আবির্ভাব হয়েছিল। এরপর পড়শীর একাধিক অ্যালবাম মুক্তি পায় এবং সেগুলো বেশ জনপ্রিয়ও হয়। গানের পাশাপাশি পড়শী অভিনয়েও পারদর্শী। আসন্ন ঈদ-উল-আজহায় ‘‘শাদী মোবারক’’ নামের একটি নাটকে অভিনয় করতে দেখা যাবে তাকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //