এবার নোবেলকে ডিভোর্স দিলেন স্ত্রী সালসাবিল

আলোচিত-সমালোচিত সঙ্গীত শিল্পী নোবেলের দাম্পত্য জীবনেও নানা সমস্যায় ছিলেন। তাই বিবাহবিচ্ছেদের নোটিশ আগেই পাঠালেও সেটি স্থগিত রেখেছিলেন স্ত্রী সালসাবিল। তবে অনেক চেষ্টার পরেও নোবেল “মাদক” না ছাড়ায় তিনি এবার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন।

আজ বৃহস্পতিবার (৪ মে) বিষয়টি নিশ্চিত করে এক ফেসবুক পোস্টে সালসাবিল মাহমুদ বলেন, “আমি হয়তো বা আগে ক্লিয়ার করিনি ব্যাপারটা যেহেতু আমরা দুজনেই সিদ্ধান্ত নিয়ে ডিভোর্স রেজিস্ট্রেশনটা উকিলকে বলে হোল্ডে রেখেছিলাম, কিন্তু সাম্প্রতিক কিছু ঘটনার পরও যখন আমার ও নোবেলের কথা হয়, আমি তাকে শেষবারের মতো মাদকদ্রব্য ছাড়ার কথা এবং চিকিৎসা নেবার জন্য জিজ্ঞেস করি। সে পরিষ্কারভাবে জানিয়ে দেয় সে কখনও মাদক ছাড়বে না এবং এটাও বলেছে, ‘নেশা ছাড়লে তো আগেই ছাড়তাম লল'। এরপর আমি আমার পারিবারিক সিদ্ধান্তে আমার ডিভোর্স রেজিস্ট্রেশন সম্পন্ন করি।”

নোবেলের মাদকাসক্ত হওয়ার পেছনে অনেকের হাত আছে উল্লেখ করে তিনি বলেন, “নোবেল কখনোই এতো অসুস্থ ছিল না। এমন না যে নোবেলের আজকের এই অবস্থার জন্য ও শুধু একা দায়ী। অবশ্যই সে নিজেই সবচেয়ে বেশি দায়ী কিন্তু তার মাদকদ্রব্য প্রাপ্তি ও আসক্তির ক্ষেত্রে অনেক ক্ষমতাশালী মানুষদের অবদান আছে। যার মধ্যে রয়েছেন সরকারি প্রশাসনিক ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনীতিবিদ, ক্ষমতাশালী ব্যবসায়ী।”

সবশেষে নোবেলের স্ত্রীর বলেন, “আগের ক্রিমিনাল রেকর্ড আপনারা নিউজে দেখেছেন অথবা এখনও দেখেননি, কিন্তু নোবেলের আশে পাশে তাদের অবশ্যই দেখেছেন এবং দেখে থাকবেন। তাদের মধ্যে কিছু শো অরগানাইজারও রয়েছে।”

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে মদ্যপ অবস্থায় নোবেল মঞ্চে গান গাইতে ওঠেন। পরে মঞ্চেই অসংলগ্ন আচরণ করতে শুরু করেন, যা দর্শকদের ক্ষুব্ধ করে তোলে। একপর্যায়ে ক্ষিপ্ত দর্শকরা তার দিকে জুতা ও পানির বোতল ছুড়ে মারেন। পরিস্থিতি সামাল দিতে আয়োজকরা নোবেলকে মঞ্চ থেকে সরিয়ে নেন।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //