ভক্তের হাতে হেনস্ত-আহত হয়েও কনসার্ট ছাড়েননি অরিজিৎ

ভারতের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের কনসার্ট মানে ভক্তদের উন্মাদনা। অনেকে বিভোর হয়ে তার গান শোনেন, গানে গলা মেলান। অনেকের উত্তেজনা এতোই তুঙ্গে ওঠে যে, লাফালাফি করে মঞ্চে ওঠারও চেষ্টা করেন। এ নিয়ে প্রায়শই বিব্রতকর পরিস্থিতিতে পড়েন এ গায়ক।

তবে এবার একটু বেশিই খেসারত দিতে হল অরিজিৎ সিংকে। কনসার্টের সময়ই এক অনুরাগীর কাছেই হেনস্তা হতে হয় তাকে। তার হাত ধরে টানাটানি শুরু করেন এক ভক্ত। এভাবে টানা-হ্যাঁচড়ায় বেকায়দায় ডান হাতে গুরুতর চোট পান অরিজিৎ।

সম্প্রতি দেশটির আওরঙ্গাবাদে গানের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। ভারতের সামজিক যোগাযোগামাধ্যমে সেই ঘটনার ভিডিও শেয়ার হয়েছে ইতোমধ্যে।

ভিডিও দেখে বোঝা গেছে, গায়ক ডানহাতে এতটাই চোট পেয়েছেন যে, তিনি হাত সোজা করতে পারছিলেন না, তার হাত কাঁপছিল। আঘাত পেয়েও ভক্তের সঙ্গে রূঢ় আচরণ করেননি অরিজিৎ।

হাতে চোট পাওয়ার পরও অরিজিৎ ওই ভক্তের সঙ্গে অত্যন্ত ভদ্র ও মার্জিতভাবে কথা বলেন। অনুরাগীকে বোঝানোর চেষ্টা করছেন যে, তার জন্য তিনি হাতে চোট পেয়েছেন।

আঘাত পেয়ে তবুও কনসার্ট বন্ধ করে চলে যাননি অরিজিৎ। ক্রেপ ব্যান্ডেজ বেঁধে ব্যথা উপশমের চেষ্টা করেন তিনি। মঞ্চেই প্রাথমিক চিকিৎসা হয় গায়কের। এরপর গান গাওয়া চালিয়ে যান ‘আশিকি-২’র কণ্ঠশিল্পী।

প্রসঙ্গত, ২০০৫ সালে ভারতের একটি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের মাধ্যমে নজরে আসেন অরিজিৎ সিং। এরপর কম্পোজার শংকর-এহসান-লয় এবং প্রীতমের সহকারী হিসেবে ছয় বছর কাজ করেন। ২০১১ সালে মার্ডার-টু সিনেমায় ‘ফির মহব্বত’ গানের মাধ্যমে প্রথম প্লে-ব্যাক করেন তিনি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //