শৌচালয়ে মিলল গায়িকার মরদেহ

কয়েক মিনিটের অপেক্ষার, তারপরেই মঞ্চে ওঠে গাইবার কথা ছিল জনপ্রিয় কোরিয়ান গায়িকা লি সাং ইউনের। কিন্তু তার আগেই ঘটল অঘটন, শৌচাগার থেকে উদ্ধার হল গায়িকার নিথর দেহ। ৩৩তম কনসার্টে গান গাওয়ার আগেই মৃত্যু হল গায়িকার।

গিমচেওন মিউনিসিপ্যাল কোয়্যারে পারফর্ম করার কথা ছিল লি সাং ইউনের। মঞ্চে আসবেন তিনি, অপেক্ষায় ছিলেন দর্শক ও শ্রোতারা। যে সময়ে মঞ্চে ওঠার কথা লি সাং ইউনের, তার কয়েক মিনিট আগে পর্যন্ত ব্যাকস্টেজে দেখা মেলেনি কোরিয়ান গায়িকার। তখনই গায়িকাকে খুঁজতে শুরু করেন তার দলের সদস্য ও ওই অনুষ্ঠানের আয়োজকেরা।

এরপর শৌচাগারে খুঁজতে গিয়ে দেখা যায়, মেঝেতে পড়ে রয়েছে গায়িকার দেহ। লি সাং ইউনকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। সেখানেই কোরিয়ান গায়িকাকে মৃত বলে ঘোষণা করা হয়। লি সাং ইউনের মৃত্যুর খবর জানানো হয় পুলিশকে। কী ভাবে মৃত্যু গায়িকার, মৃত্যুর নেপথ্যের রহস্য উদ্‌ঘাটন করতে আপাতত তদন্ত শুরু করেছে পুলিশ।

গত তিন মাসে এই নিয়ে প্রয়াত হলেন তিন কোরিয়ান গায়ক-গায়িকা। গত জুন মাসে সিওলের বাড়ি থেকে উদ্ধার হয় বিতর্কিত কে-পপ গায়ক চই সুং বংয়ের দেহ। পুলিশের অনুমান, আত্মহননের পথ বেছে নিয়েছিলেন ওই গায়ক। নিজের স্বাস্থ্য নিয়ে বরাবর বিতর্কের শিরোনামে থাকতেন চই সুং বং। এমনকি, ক্যানসারের সঙ্গে লড়ছেন— জনসমক্ষে এই দাবিও করেছিলেন তিনি। পরে অবশ্য তিনি স্বীকার করেন যে, তিনি মিথ্যা কথা বলেছিলেন।

তার আগে মে মাসে আত্মহত্যা করেন আরও এক কে-পপ গায়িকা হাইসু। মাত্র ২৯ বছর বয়সে আত্মহননের পথ বেছে নেন তিনি। হোটেলের ঘর থেকে উদ্ধার হয় তার নিথর দেহ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //