২২ বছর পর আবার এলো ওয়ারফেজের ‘আলো’

২৩ বছর আগে ২০০০ সালে প্রকাশিত হয়েছিলো ওয়ারফেজের ‘আলো’ অ্যালবামের শিরোনাম সংগীত ‘আলো’। যা তখন ভক্তদের মধ্যে ভালো সাড়া ফেলেছিলো। ২৩ বছর পর গানটি আবার রেকর্ড করেছে ওয়ারফেজ, এটি ব্যান্ডের নতুন অ্যালবাম পথচলা ২-এর দ্বিতীয় গান হিসেবে গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে।

২০০৯ সালে প্রকাশিত পথচলা অ্যালবামের সিকুয়েল ‘পথচলা ২’, অ্যালবামের প্রথম গান ‘হারিয়ে তোমাকে’ মুক্তি পায় গত ৩০ জুন। এটিও পুরোনো গান, মহারাজ অ্যালবামের গানটি ২০ বছর পর আবার রেকর্ড করা হয়েছে। গানগুলো লয় রেকর্ডসের ব্যানারে প্রকাশ করা হচ্ছে।

 ওয়ারফেজের দলনেতা শেখ মনিরুল আলম টিপু গত রবিবার বিকেলে গণমাধ্যমকে জানান, পথচলা ২ অ্যালবামে ১০ থেকে ১২টি গান থাকবে। এর মধ্যে বেশির ভাগ পুরোনো গান নতুন করে রেকর্ড করা হবে, একটি নতুন গান থাকতে পারে। প্রতি মাসে একটি গান মুক্তি দেওয়া হবে।

পথচলা ২ অ্যালবামের গান প্রকাশের মধ্যেই পরবর্তী অ্যালবামের ঘোষণা দিবে ওয়ারফেজ। টিপু আরও জানান, তাঁদের কাছে ২৫টির মতো নতুন গান রয়েছে, সেখান থেকে গান নির্বাচন করে শিগগিরই অ্যালবামের ঘোষণা দেবেন তারা। এর আগে এ বছরের মার্চে লয় রেকর্ডসের ব্যানারে ‘মা’ শিরোনামে আরেকটি গান প্রকাশ করেছে ওয়ারফেজ। ওয়ারফেজের শেষ অ্যালবাম সত্য এসেছে ২০১২ সালে।

বর্তমানে ওয়ারফেজের সদস্যসংখ্যা ৭। মনিরুল আলম ছাড়া রয়েছেন পলাশ (ভোকাল), কমল (লিড গিটার), রজার (বেজ), শামস (কি-বোর্ড), সামির (লিড গিটার), সৌমেন (লিড গিটার)।







সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //