মিলন-ঝিলিকের চমক

নিজের নামে গান করলেন কণ্ঠশিল্পী ঝিলিক। বৃহাস্পতিবার (১১ জানুয়ারি) রঙ্গন মিউজিক থেকে প্রকাশ হয় তার ‘ঝিলিক’ শিরোনামের গানটি। জামাল হোসেনের কথায় এটির সুর করেন কণ্ঠশিল্পী মিলন। সংগীতপরিচালনা করেন সজিব দাস। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সৈকত রেজা। ভিডিওতে আছেন ঝিলিক, মিলন ও সিয়াম।

গানটি প্রসঙ্গে জামাল হোসেন বলেন, ঝিলিকের কণ্ঠে আমার লেখা কয়েকটি গান আছে। কিছুদিন আগেই প্রকাশ হয়েছে তার ও ইমরানের কণ্ঠে একটি গান। এবার তার জন্য তার নাম দিয়েই গানটি লিখেছি। একটু ধুম-ধামাকার গান এটি।’ ঝিলিক জানান, এবারই প্রথম স্ব-নামে গান করেছেন তিনি।

ঝিলিক এ গানটি তৈরির গল্প বলতে গিয়ে বলেন, আমার খুবই শ্রদ্ধার দুজন মানুষ একজন হলেন প্রিয় জামাল হোসেন ভাই এবং শাহীন আক্তার ভাবী। গানের ভুবনে আমি তাদেরকে অভিভাবক বলে মনে করি। আমার মৌলিক গানের ক্ষেত্রে সবচেয়ে বড় ভূমিকা তাদের এবং রঙ্গন মিউজিকের। আমার অসংখ্য গান রয়েছে জামাল ভাইয়ের লেখা রঙ্গন মিউজিক থেকে। সামনেও থাকবে। ‘ঝিলিক’ গানটি আমার জন্য খুব বিশেষ। আমার জন্য এটা খুবই অন্যতম একটা গান হয়ে দাঁড়াবে, কারণ এটি আমারই নামে লেখা।’

প্রসঙ্গত, রঙ্গন মিউজিক থেকে বুধবার প্রকাশ হয়েছে ‘আফসোস’ শিরোনামের একটি নাটক। সেরনিয়াবাত শওনের পরিচালানয় এতে অভিনয় করেছেন খায়রুল বাশার ও সাফা কবির।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //