ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর গুলিতে নিহত ৬

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের রাজধানী স্যাক্রামেন্টোতে বন্দুকধারীর গুলিতে অন্তত ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো নয়জন।

স্থানীয় সময় আজ রবিবার (৩ মার্চ) ভোরে এ ঘটনা ঘটে।

এই গুলির ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে অনলাইনে। এতে দেখা যায়, সেখানে গুলি শুরু হলে পথচারীরা দৌড়াতে এবং চিৎকার করতে থাকেন। ঘটনার পর সাক্রামেন্টোর একটি বড় এলাকা ঘিরে ফেলে পুলিশ।

সাক্রামেন্টো পুলিশ জানিয়েছে, পুলিশ এলাকাটি পাহারা দেওয়ার সময় গুলির শব্দ শুনতে পায়। তারপর ঘটনাস্থলে পৌঁছে তারা রাস্তায় লোকজনের ভিড় ও ছয়জনের লাশ দেখতে পায়।

ঘটনার পর সাক্রামেন্টো পুলিশের পক্ষ থেকে এক টুইট বার্তায় উল্লেখ করা হয়েছে, কেন গুলি চালানো হয়েছে, তা জানা যায়নি। দয়া করে এই এলাকা এড়িয়ে চলুন। সেখানে পুলিশ থাকবে। ঘটনার তদন্ত চলছে বলেও জানিয়েছে পুলিশ। এছাড়া জড়িত সন্দেহে পুলিশ একজনকে খুঁজছে।

পুলিশ আরো জানিয়েছে, গুলির ঘটনায় একজন নাকি একাধিকজন জড়িত তা তারা এখনো জানে না। এ ঘটনায় দায়ীদেরকে ধরিয়ে দিতে সহায়তা করার জন্য কর্তৃপক্ষ জনগণকে আহ্বান জানিয়েছে।

এক মাস সময়ের ব্যবধানে সাক্রামেন্টোয় এটি দ্বিতীয় গুলির ঘটনা। মাসখানেক আগে এই শহরে এক বন্দুকধারীর গুলিতে তিন শিশু নিহত হয়। এরপর ওই বন্দুকধারী আত্মহত্যা করেন। -বিবিসি


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //