যুক্তরাষ্ট্রে বাড়িতে বন্দুকধারীর হামলায় শিশুসহ নিহত ৫

যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি বাড়িতে বন্দুকধারীর গুলিতে আট বছরের একটি শিশুসহ কমপক্ষে পাঁচজন নিহত হয়েছেন। স্থানীয় সময় গতকাল শুক্রবার (২৮ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে অঙ্গরাজ্যটির  ক্লিভল্যান্ডে শহরে এ হামলা চালানো হয়। খবর ফক্স নিউজের।

প্রতিবেদনে বলা হয়, সান জ্যাকিন্টো কাউন্টি শেরিফের কার্যালয়ের কর্মকর্তারা হিউস্টন থেকে প্রায় ৫৫ মাইল উত্তরে অবস্থিত ছোট শহর ক্লিভল্যান্ডে হামলার ঘটনায় ফোন পান। পরে ঘটনাস্থলে গিয়ে কয়েকজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

পুলিশ জানায়, ক্লিভলেন্ডের একটি বাড়িতে এআর-১৫ রাইফেল দিয়ে গুলি চালানো হয়েছে। এতে আট বছরের এক শিশু ও দুইজন নারীসহ পাঁচজন নিহত হন। গুলিতে মারা যাওয়া দুই নারী জীবিত দুই শিশুকে আগলে ধরে রেখেছিলেন। 

কাউন্টি শেরিফের কার্যালয় থেকে বলা হয়, সন্দেহভাজন হামলাকারী মেক্সিকোর নাগরিক একজন পুরুষ। যিনি নেশাগ্রস্ত, অস্ত্রধারী এবং পালিয়ে বেড়াচ্ছেন।

এদিকে এবিসি-র খবরে বলা হয়, পুলিশ নিহতদের নামপরিচয় বা হামলাকারীর সঙ্গে তাদের কী সম্পর্ক ছিল সে বিষয়ে কিছু জানায়নি। তবে বলেছে, নিহত সবাই হন্ডুরাস থেকে এসেছেন।

এর আগে, গত ২৭ মার্চ যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের ন্যাশভিল শহরের একটি স্কুলে বন্দুক হামলার ঘটনা ঘটে। এতে হামলাকারীসহ সাতজন নিহত হন। এদের মধ্যে  তিন শিশু ও এক নারী রয়েছেন।

ন্যাশভিল শহরের বার্টন হিলস ডক্টর এলাকায় কভেন্যান্ট প্রেসবিটারিয়ান চার্চের কভেন্যান্ট স্কুলে একজন বন্দুকধারী এলোপাতাড়ি গুলি চালায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //