‘বিদেশিরা বিএনপিকে টয়লেট টিস্যুর মতো ছুড়ে ফেলবে’

বিদেশিরা বিএনপিকে ব্যবহার করে টয়লেট টিস্যুর মতো ছুড়ে ফেলবে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী। আজ বৃহস্পতিবার (২২ জুন) জাতীয় সংসদে ২০২৩–২০২৪ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, বিএনপি মনে করছে বিদেশিরা তাদের দোলনায় চড়িয়ে ক্ষমতায় বসিয়ে দেবে। তাদের বোঝা উচিত বিদেশি শক্তি বিএনপিকে ব্যবহার করবে। তারপর টয়লেট টিস্যুর মতো ছুড়ে ফেলবে। একমাত্র জনগণই ক্ষমতায় বসাতে পারে।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, সামনে জাতীয় নির্বাচন। আমরা চাই সবার অংশগ্রহণে একটি গণতান্ত্রিক নির্বাচন। কিন্তু বিএনপি এতে বিশ্বাসী নয়। তারা সাংবিধানিকভাবে ক্ষমতায় আরোহণ করে না। তাই তারা নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। বিদেশিদের কাছে ধর্না দিচ্ছে।

মতিয়া চৌধুরী বলেন, বিএনপি বিদেশে লবিং করছে বাংলাদেশের ওপর রাজনৈতিক ও অর্থনৈতিক চাপ সৃষ্টি করার জন্য। স্যাংশনের জন্য যে পরিবেশ সৃষ্টি করা দরকার তারা সেটা করার চেষ্টা করছে।

সংসদ উপনেতা বলেন, দেশি বিদেশি চাপ যতই আসুক জনগণ নতি স্বীকার করবে না। ষড়যন্ত্র চলছে, চলবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগিয়ে যাবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //