খালেদার সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে চিঠি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

আগামী ১৮ অথবা ১৯ নভেম্বর সাক্ষাতের সময় চেয়ে রবিবার (১৭ নভেম্বর) দুপুরে ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু সাক্ষরিত একটি চিঠি আইজি প্রিজনসকে দেয়া হয়।

ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু বলেন, ‘১৮ অথবা ১৯ নভেম্বর খালেদা জিয়ার সঙ্গে প্রথম পর্বে সাক্ষাৎ করতে চায় ঐক্যফ্রন্টের নেতা জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সহ-সভাপতি তানিয়া রব। নামের লিখিত তালিকা রবিবার (১৭ নভেম্বর) দুপুর ১টায় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এআইজি প্রিজনস সুরাইয়া আক্তারের কাছে দিয়ে এসেছি।’

চিঠিতে বলা হয়, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া শারীরিকভাবে গুরুতর অসুস্থ। এর পরিপ্রেক্ষিতে গত ২১ অক্টোবর স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ঐক্যফ্রন্টের শীর্ষস্থানীয় আট নেতা সাক্ষাৎ করেন। সাবেক প্রধানমন্ত্রী গুরুত্বর অসুস্থ বিধায় অত্যন্ত মানবিক কারণে স্বরাষ্ট্রমন্ত্রী ঐক্যফ্রন্টের নেতাদের সাক্ষাতে সম্মতি দিয়েছেন। তার সূত্র মতে, ১৮ অথবা ১৯ নভেম্বর খালেদা জিয়ার সঙ্গে প্রথম পর্বে পাঁচ নেতা সাক্ষাৎ করতে আগ্রহী। জরুরিভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //