বিদিশা নাটক করছেন: ট্রাস্টি বোর্ড

এরশাদের বাসভবন প্রেসিডেন্ট পার্কে বিদিশার অবস্থানে ছেলে এরিকের জানমালের নিরাপত্তাহীনতা দেখছে সংশ্লিষ্ট ট্রাস্টিবোর্ড। ‘এ‌রিক এরশাদকে নিয়ে বি‌দিশা নাটক করছেন’ বলে অ‌ভিযোগ করেছেন এরশাদের রেখে যাওয়া ট্রাস্টের ভারপ্রাপ্ত সভাপতি মেজর (অব.) খালেদ আখতার।

একই সঙ্গে ট্রাস্টের পক্ষ থেকে উদ্বেগ প্রকাশ করে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়েছে।

আজ শনিবার (২৩ নভেম্বর) বিকেলে এ নিয়ে সংবাদ সম্মেলনে ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মেজর অবসরপ্রাপ্ত খালিদ আখতার অভিযোগ করেন, বিদিশা অন্যায়ভাবে ট্রাস্টের সম্পত্তিতে প্রবেশ করেছেন।

রাজধানীর বারিধারায় সাবেক রাষ্ট্রপতি এরশাদের বাসা প্রেসিডেন্ট পার্কের বাসায় ছেলে এরিককে নিয়ে বসবাস নিয়ে এরশাদের সাবেক স্ত্রী বিদিশার সঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের দ্বন্দ্ব চলছে কয়েকদিনে ধরে। গণমাধ্যমে একে অপরের বিরুদ্ধে নানান অভিযোগও করে যাচ্ছেন।

শুক্রবার সন্ধ্যায় বাসভবনে সংবাদ সম্মেলনে করে বাসভবনে মা বিদিশার অবস্থানের পক্ষে কথা বলেন এরিক এরশাদ। এরিকের ট্রাস্টের সম্পত্তির ওপর চাচা জিএম কাদেরের লোভ রয়েছে বলে মন্তব্য করেন বিদিশা।

খালেদ আখতার বলেন, ‘বিদিশা সিদ্দিকী যা বলছেন, সব অসত্য বলছেন। প্রেসিডেন্ট পার্কের বাড়িটি ট্রাস্টের সম্পদ, এখানে এ‌রিকের সঙ্গে বিদিশার থাকার কোনো এখতিয়ার নেই। ১৪ নভেম্বর সে অবৈধভাবে এখানে অনুপ্রবেশ করেছে। আমরা ট্রাস্টের সদস্যরা এ‌তে উ‌দ্বিগ্ন। এতে এ‌রিকের নিরাপত্তাহীনতার আশঙ্কা রয়েছে।’

তি‌নি বলেন, “প্রে‌সিডেন্ট পার্কে অ‌বৈধভাবে প্রবেশ করার পর থেকে বিদিশা এরিককে নিয়ে নাটক করছেন। এরিককে দিয়ে শেখানো বু‌লি বলানো হচ্ছে। বিদিশার কাছ থেকে এরিককে আলাদা করে কথা বলেন, দেখবেন সব উল্টে যাবে। এরিককে ভয়ভীতি দেখিয়ে এসব বলানো হচ্ছে।’

তিনি বলেন, আমরা তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নে‌ব। ইতোমধ্যে আমরা ট্রা‌স্টির পক্ষ থেকে বি‌দিশা সি‌দ্দিকের অবৈধ অনুপ্রবেশসহ সব বিষয় জা‌নিয়ে তার বিরুদ্ধে থানায় জি‌ডি করে‌ছি।

মেজর (অব:) খালেদ দা‌বি করেন, ‘এরিকের সেবা-যত্নে কোনো রকম কমতি নেই। যারা বাসায় তার দেখাশোনার দায়িত্বে রয়েছে, তাদের কোলেপিঠেই মানুষ হয়েছে এরিক। এরিকের প্রতি তাদের মমত্ববোধের কোনো ঘাটতি নেই। তার চাচা জিএম কাদের অ‌ভিভাবক হিসেবে ছেলের স্নেহ ভালবাসা দিয়ে এ‌রিককে লালন পালন করছেন বলেও দা‌বি করেন ট্রা‌স্টির ভারপ্রাপ্ত সভাপ‌তি খা‌লেদ। ’

এ সময় দলের যুগ্ম মহাস‌চিব হা‌সিবুল ইসলাম জয়, ট্রা‌স্টি সদস্য জাহাঙ্গীর আলমসহ নেতাকর্মীরা উপ‌স্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //