আ.লীগের জাতীয় সম্মেলনের ওয়েব পেজ উদ্বোধন

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন উপলক্ষে ওয়েব পেজ  উদ্বোধন করেছেন দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ।

ওয়েব পেজে (www.council.albd.org) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবনের তথ্যসহ আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকাণ্ড দেখা যাবে। এছাড়াও বঙ্গবন্ধু সম্পর্কে আন্তর্জাতিক নেতাদের মন্তব্য ওয়েব পেজে সংরক্ষিত থাকবে।

আজ বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) তথ্যমন্ত্রী হাসান মাহমুদ ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ের নতুন ভবনে এ ওয়েব পেজ উদ্বোধন করেন। 

এ সময় তথ্যমন্ত্রী বলেন, আজকের আধুনিক বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আওয়ামী লীগকে আধুনিক রূপে গড়ে তুলেছেন। প্রধানমন্ত্রী মানুষকে স্বপ্ন দেখান এবং তা বাস্তবায়ন করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালে জাতিকে দুটি স্বপ্ন দেখিয়েছিলেন, তার একটি হলো ডিজিটাল বাংলাদেশ, আরেকটি দিন বদল। এতে বিরোধী দল উপহাস করেছিল। আজ দেশে প্রায় ১০ কোটি মানুষ মোবাইল ফোন ব্যবহার করে। বাংলাদেশের মানুষ পৃথিবীর যে কোনো দেশের সঙ্গে মুহূর্তের মধ্যে যোগাযোগ করতে পারে। এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সজীব ওয়াজেদ জয়ের অবদান।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ আরো বলেন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব এবং সুশাসনে দেশ এখন ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ। কবিতায় কুঁড়ে ঘর আছে কিন্তু বাস্তবে নেই। বাংদেশের সাফল্য বিশ্ব নেতাদের নজর কেড়েছে। শেখ হাসিনার নেতৃত্বে অদম্য গতিতে দেশ এগিয়ে চলেছে।

এ সময় তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রচার উপ-কমিটির সদস্য শেখ তন্ময়, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, আখতার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //