প্রতিযোগিতা থেকে সরাতে শারীরিক আক্রমণ: ফখরুল

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের প্রতিযোগিতা থেকে বিএনপিকে সরিয়ে দিতে শারীরিকভাবে আক্রমণ করা হচ্ছে বলে মন্তব্য করেছেন দলটির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২৪ জানুয়ারি) বনানীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে তিনি এমন মন্তব্য করেন।

ফখরুল বলেন, সিটি নির্বাচনে প্রতিযোগিতা থেকে সরিয়ে দিতে শারীরিকভাবে আক্রমণ করা হচ্ছে, নানাভাবে ষড়যন্ত্র করে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করা হচ্ছে। বর্তমান সরকার রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গিয়ে বিএনপির বিজয়কে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে।

তিনি আরো বলেন, ধানের শীষের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তাতে তাবিথ আউয়াল ও ইশরাক হোসেনের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

বিএনপি মহাসচিব বলেন, রাজনৈতিক কারণে আরাফাত রহমানের মৃত্যু হয়েছে। তিনি রাজনীতি করতেন না। কিন্তু প্রতিহিংসার কারণে কোকোর ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করা হয়েছে।

ওই সময় উপ‌স্থিত ছিলেন বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য সে‌লিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক, যুগ্ম মহাস‌চিব খায়রুল ক‌বির খোকন, হা‌বিব উন নবী খান সোহেল, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রচার সম্পাদক শহীদ উ‌দ্দিন চৌধুরী ত্র্যানী প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //